Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Arms

Arms: নাম ‘শোলে’, আসানসোলের সেই দুষ্কৃতীর কাছে মিলল দেশি কার্বাইন, একে ৪৭

শোলের কাছে মিলেছে দেশি কার্বাইন, দেশীয় কায়দায় তৈরি একে ৪৭-এর মতো আগ্নেয়াস্ত্র, পাইপগান এবং বন্দুক। মিলেছে ৭.৬২ মিলিমিটারের কার্তুজও।

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র।

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৫:১০
Share: Save:

দুষ্কৃতীর কাছে মিলল স্বয়ংক্রিয় রাইফেল-সহ একাধিক আগ্নেয়াস্ত্র। শনিবার এই ঘটনা আসানসোলের পাণ্ডবেশ্বরের। পুলিশ সুনীল পাসওয়ান ওরফে শোলে নামে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে।

Advertisement

পুলিশের দাবি, শোলের কাছে মিলেছে দেশি কার্বাইন, দেশীয় কায়দায় তৈরি একে ৪৭-এর মতো আগ্নেয়াস্ত্র, পাইপগান এবং বন্দুক। পাশাপাশি তাঁর কাছে মিলেছে ৭.৬২ মিলিমিটারের কার্তুজও। পুলিশ ওই আগ্নেয়াস্ত্রগুলি উদ্ধার করেছে। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইন-সহ বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়েছিল পুলিশ। সেই অভিযানে গ্রেফতার করা হয় শোলেকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মনজিৎ রাম নামে আরও এক আরও দুষ্কৃতী পলাতক। তদন্তকারীদের দাবি, পাণ্ডবেশ্বরের কুখ্যাত কয়লা মাফিয়া নুরে আলমের দেহরক্ষী ছিলেন শোলে। এলাকায় যখন কয়লা কারবারের রমরমা ছিল, তখন ‘সন্ত্রাস’ চালাতে এ সব আগ্নেয়াস্ত্রগুলি ব্যবহার করা হত বলে অভিযোগ। আরও অভিযোগ, নুরে আলম খুন হওয়ার পর এলাকায় কয়লা এবং বালির কারবার চালাতে এই আগ্নেয়াস্ত্রগুলি ব্যবহার করতেন শোলে। সেই শোলে এ বার পুলিশের জালে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.