Advertisement
০৬ মে ২০২৪
Housewife arrested

সৎ মেয়েকে গলায় ফাঁস দিয়ে খুনের চেষ্টা, স্বামীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার গৃহবধূ

স্বামী বেশ কিছু দিন আগে থানায় স্ত্রীর বিরুদ্ধে মেয়েকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু অভিযুক্তের খোঁজ মিলছিল না। শেষ পর্যন্ত পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে তাঁকে গ্রেফতার করে।

Image of the accused woman

সৎ মেয়েকে খুনের অভিযোগে গ্রেফতার গৃহবধূ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ২০:৪৩
Share: Save:

সৎ মেয়েকে গলায় ফাঁস দিয়ে খুনের চেষ্টার অভিযোগে এক গৃহবধূকে গ্রেফতার করল পুলিশ। ধৃত মহিলার নাম টগর রায় (ঘোষ)। পূর্ব বর্ধমানের ভাতারের ছাতনি গ্রামে ধৃতের বাড়ি। শুক্রবার ভোরে তাঁকে গ্রেফতার করা হয়।

জানা গিয়েছে, বধূর স্বামী অশোক ঘোষ স্ত্রীর বিরুদ্ধে তিন সপ্তাহ আগে এফআইআর দায়ের করেছিলেন। অভিযোগ দায়েরের পর থেকেই ফেরার ছিলেন টগর। এলাকা থেকে খবর পেয়ে পুলিশ শুক্রবার ভোরে কুবাজপুর এলাকা থেকে টগরকে গ্রেফতার করেছে। ধৃতকে শুক্রবারই বর্ধমান আদালতে তোলা হয়।

পেশায় প্রান্তিক কৃষক অশোক। কয়েক বছর আগে প্রথম পক্ষের স্ত্রীর মৃত্যুর পর তিনি টগরকে বিয়ে করেন। অশোকের প্রথম পক্ষের ১২ বছরের মেয়ে এবং ছ’বছরের ছেলে তাঁরই কাছে থাকে। অন্য দিকে, টগরের প্রথম পক্ষের সন্তানও একই বাড়িতে থাকত। পুলিশ সূত্রে খবর, গত ১১ অক্টোবর অশোক ভাতার থানায় তাঁর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তিনি পুলিশকে জানিয়েছেন, গত ৮ অক্টোবর তাঁর মেয়ের সঙ্গে সৎমায়ের বচসা শুরু হয়। অভিযোগ, সে সময় মেয়েকে দোতলার ঘরে নিয়ে গিয়ে মারধরের পাশাপাশি গলায় ফাঁস লাগিয়ে খুনের চেষ্টা করেন টগর। নাবালিকা চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসেন। তাঁরা মেয়েকে উদ্ধার করেন। অশোক কাজ সেরে বাড়ি ফিরে মেয়ের মুখ থেকে ঘটনার কথা জানতে পারেন। এর পরেই তিনি স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE