Advertisement
০১ মে ২০২৪
Attempt To Murder

গৃহবধূকে বাড়িতে ঢুকে খুনের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল গলসি থানার পুলিশ

সন্তানসম্ভবা হওয়ায় ওই গৃহবধূ নিজের বাপের বাড়িতে থাকছিলেন। সেখানেই গভীর রাতে ঢুকে পড়ে বধূকে খুনের চেষ্টা করেন অভিযুক্ত গোবিন্দ। বধূর অভিযোগের ভিত্তিতে গোবিন্দকে গ্রেফতার করেছে পুলিশ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গলসি শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ২১:৩৬
Share: Save:

গৃহবধূকে মুখে কাঁথা চাপা দিয়ে মেরে ফেলার চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানের গলসি থানার পুলিস। ধৃতের নাম গোবিন্দ বাগদি ওরফে গণেশ বাগ। গলসি থানার খানো গ্রামে তাঁর বাড়ি।

শনিবার ধৃতকে বর্ধমান সিজেএম আদালতে তোলা হয়। ধৃতের হয়ে কোনও আইনজীবী সওয়াল করেননি। আদালত গোবিন্দকে ১ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

পুলিস সূত্রে খবর, গলসি থানার রামগোপালপুরের এক গৃহবধূ সন্তানসম্ভবা হওয়ায় বর্তমানে খানো গ্রামে নিজের বাপের বাড়িতে থাকছিলেন। বুধবার রাতে তিনি দুই কন্যাকে নিয়ে ঘরে ঘুমোচ্ছিলেন। অভিযোগ, সেই সময় আচমকা ঘরে ঢুকে তাঁর মুখে কাঁথা চেপে ধরেন গোবিন্দ। কোনও রকমে নিজেকে মুক্ত করতে চিৎকার শুরু করেন বধূ। লোক জানাজানির ভয়ে ঘর থেকে পালিয়ে যান অভিযুক্ত। বধূর বাপের বাড়ির লোকজন গোবিন্দর বাড়িতে যান। কিন্তু, তাঁর পরিবার এমন কোনও ঘটনার কথা অস্বীকার করে। এর পর ওই গৃহবধূ নিজেই ঘটনার কথা জানিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে মারধর, খুনের চেষ্টার ধারায় মামলা রুজু করে থানা। তার পরেই নিজের বাড়ি থেকে অভিযুক্ত গোবিন্দকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু গোবিন্দ কেন এই কাণ্ড ঘটালেন তা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt To Murder arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE