Advertisement
০২ মে ২০২৪
Post Poll Violence

Post Poll Violence: ভোট পরবর্তী হিংসা মামলায় মন্ত্রী চন্দ্রনাথ সিংহকে জিজ্ঞাসাবাদ করল সিবিআই

একটি সূত্র জানাচ্ছে, ২০২১ সালের ভোট-পরবর্তী হিংসার ঘটনাগুলির সময় অনুব্রত মণ্ডলের সঙ্গে যাঁদের কথা হয়েছে, তাঁদের সকলকে তলব করা হচ্ছে।

চন্দ্রনাথ সিংহ।

চন্দ্রনাথ সিংহ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৯:৩৯
Share: Save:

ভোট পরবর্তী হিংসা মামলায় বীরভূমের বোলপুরের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিংহকে জিজ্ঞাসাবাদ করল সিবিআই। মঙ্গলবার বিকেলে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে হয় এই জিজ্ঞাসাবাদ পর্ব।

প্রায় দু’ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ৫টার কিছু পরে সিবিআই অস্থায়ী ক্যাম্প থেকে বেরিয়ে রাজ্যের ক্ষুদ্র ও মাঝারি শিল্পের ভারপ্রাপ্ত মন্ত্রী চন্দ্রনাথ বলেন, ‘ওঁদের (তদন্তকারী সিবিআই আধিকারিকদের) প্রশ্নের উত্তর দিয়েছি। তদন্তে সব রকম সহযোগিতা করব।’’

সিবিআইয়ের একটি সূত্র জানাচ্ছে, ২০২১ সালের ভোট পরবর্তী হিংসার ঘটনাগুলির সময় বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে যাঁদের কথা হয়েছে, তাঁদের সকলকে তলব করা হচ্ছে। রাজ্যের বিভিন্ন প্রান্তের বিধায়ক, তৃণমূল নেতা-কর্মী, বিজেপি নেতা-কর্মী, শিক্ষক, কৃষক এবং ব্যবসায়ী রয়েছেন এই তালিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE