Advertisement
০৪ মে ২০২৪
Chitfund

চিটফান্ড মামলায় রাজু সাহানির জামিনের আবেদন খারিজ

এ বারও জামিন হল না চিটফান্ড মামলায় গ্রেফতার হওয়া হালিশহর পুরসভার তৃণমূল চেয়ারম্যান রাজু সাহানির। তাঁর জামিনের আবেদন করেছেন আইনজীবী শেখর কুন্ডু।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ২৩:০৬
Share: Save:

এ বারও জামিন হল না চিটফান্ড মামলায় গ্রেফতার হওয়া হালিশহর পুরসভার তৃণমূল চেয়ারম্যান রাজু সাহানির। তাঁর জামিনের আবেদন করেছেন আইনজীবী শেখর কুন্ডু। যদিও সিবিআইয়ের পাল্টা যুক্তি ছিল, ওই মামলায় এখনও চার্জশিট জমা পড়েনি। এই অবস্থায় রাজুকে জামিন দেওয়া উচিত হবে। দু’পক্ষের সওয়াল-জবাব শেষে বিচারক রাজুর জামিনের আবেদন খারিজ করে দেন।

সিবিআই সূত্রে দাবি, রাজুর নামে থাকা বেশ কিছু বিদেশি ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য তদন্তকারীদের হাতে এসেছে। সেই সব অ্যাকাউন্ট সম্পর্কে খোঁজখবর করতে ইন্টারপোলের সাহায্য নেওয়া হচ্ছে বলে আদালতে জানিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআইয়ের দাবি, রাজু চিটফান্ডের টাকায় সুবিধা ভোগ করেছেন। এখনও পর্যন্ত যা টাকা উদ্ধার হয়েছে এবং ব্যাঙ্কের মাধ্যমে যে পরিমাণ টাকার লেনদেন হয়েছে, আয়কর দফতর থেকে পাওয়া তথ্যের সঙ্গে তার কোনও মিল নেই। শুধু তাই নয়, রাজুর সঙ্গে চিটফান্ড-কাণ্ডে মূল অভিযুক্ত সৌম্যরূপ ভৌমিকের যোগসূত্রও তারা খুঁজে পেয়েছেন। সিবিআই আইনজীবীর এ-ও দাবি, সৌম্যরূপ পলাতক থাকার সময় তিনি রাজুর বাড়িতে গিয়েছিলেন। মোবাইল টাওয়ার লোকেশন দেখে এমনটাই জানতে পেরেছেন তদন্তকারীরা।

শনিবারও এই সব যুক্তিই তুলে ধরা হয় সিবিআই আইনজীবীর তরফে। এর পরেই রাজুর জামিনের আবেদন খারিজ করেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chitfund
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE