Advertisement
০৩ মে ২০২৪
Asansol Station

হুড়মুড় করে ট্রেনে উঠে কিছু ক্ষণেই লাফ! পড়লেন রেল লাইনে, আসানসোলে মহিলার কাণ্ডে হইচই

পুলিশ জানিয়েছে, মহিলা যাত্রী আসানসোলের রাধানগরের বাসিন্দা। তাঁর নাম কৃষ্ণা মাজি। শুক্রবার সকালে তিনি বেঙ্গালুরু যাওয়ার জন্য স্টেশনে আসেন। কিন্তু ভুল করে ডাউন চম্বল এক্সপ্রেস ট্রেনে উঠে পড়েন।

Row over Woman jumps over train in Asansol station

আসানসোল স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মে হুড়োহুড়ি পড়ে যায় শুক্রবার সকালে। —স্টেশনের সিসিটিভি থেকে প্রাপ্ত ছবি।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২২:৪৭
Share: Save:

যাবেন বেঙ্গালুরু। আসানসোল রেল স্টেশন থেকে তড়িঘড়ি একটি ট্রেনে উঠে পড়েছিলেন এক মহিলা। কিন্তু কিছু ক্ষণের মধ্যেই ভুল বুঝতে পারেন। সহযাত্রীরা জানান, এই ট্রেন উল্টোপথে যাচ্ছে। গন্তব্য হাওড়া। এর পরই পড়িমরি করে চলন্ত ট্রেন থেকে প্ল্যাটফর্মে লাফ দেন ওই মহিলা। পড়েন ট্রেন এবং প্ল্যাটফর্মের মাঝে। শোরগোল শুরু হয়ে যায়। ছুটে যান কয়েক জন যাত্রী এবং কর্তব্যরত আরপিএফ কর্মীরা।

স্টেশনের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই চাঞ্চল্যকর দৃশ্য। পুলিশ জানিয়েছে, মহিলা যাত্রী আসানসোলের রাধানগরের বাসিন্দা। তাঁর নাম কৃষ্ণা মাজি। শুক্রবার সকালে তিনি বেঙ্গালুরু যাওয়ার জন্য স্টেশনে আসেন। কিন্তু ভুল করে ডাউন চম্বল এক্সপ্রেস ট্রেনে উঠে পড়েন। সহযাত্রীদের কাছে যখন জানতে পারেন যে ভুল ট্রেনে উঠে পড়েছেন, কিংকর্তব্যবিমূঢ় হয়ে লাফ দেন। তাতেই এই বিপত্তি। ৫ নম্বর প্ল্যাটফর্মে ওই মহিলা পড়ে যাওয়ার দৃশ্য দেখে অন্যদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়।

রেলের তরফে জানানো হয়েছে, এখন সুস্থ আছেন ওই মহিলা। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ঠিক ট্রেনে তুলে দিয়েছেন আরপিএফ কর্মীরা। এ নিয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, ‘‘যাত্রীদের এই বিষয়গুলিতে নজর দেওয়া উচিত। নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে এই ভাবে চলতি ট্রেন থেকে তাঁদের নামা উচিত নয়।’’ তিনি আরও বলেন, ‘‘ট্রেন থেকে নামার অনেক উপায় রয়েছে। তা ছাড়া কোন ট্রেন কোন প্ল্যাটফর্ম থেকে ছাড়ছে, তা ঘোষণা করা হয়। সেগুলো শুনে ট্রেনে চাপা উচিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asansol Station train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE