Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Purba Bardhaman

বাঁশ দিয়ে পিটিয়ে খুন মাকে, আউশগ্রামে ধৃত ছেলে

জেরার মুখে মাকে খুনের কথা ধৃত কবুল করেছে বলে পুলিশের দাবি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আউশগ্রাম শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ২২:৫৩
Share: Save:

মাকে বাঁশ দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানার শোকাডাঙায়। পুলিশ সূত্রের খবর, নিহতের নাম জবা মারডি (৫৫)। জবাকে খুনের অভিযোগে তাঁর ছেলে সুকল মারডিকে পুলিস গ্রেপ্তার করেছে। মাকে খুনের কথা ধৃত কবুল করেছে বলে পুলিশের দাবি। পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা বলে প্রাথমিকভাবে পুলিসের অনুমান।

সোমবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। পিটিয়ে মারায় ব্যবহৃত বাঁশ উদ্ধারের জন্য এবং ঘটনার পুননির্মাণ করতে ধৃতকে ৭ দিন নিজেদের হেফাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানায় পুলিশ। সেই আবেদন মঞ্জুর করেন সিজেএম সুজিত কুমার বন্দ্যোপাধ্যায়।

স্থানীয় সূত্রের খবর, ঘটনার সন্ধ্যা তাঁর মেয়ে বুদিন মুর্মুর শোকাডাঙার অর্জুন বাগান এলাকার বাড়িতে যান জবা। তাঁর সঙ্গে ছোট ছেলে সুকলও যায়। কিছুক্ষণ পরে জবার বড় ছেলে সোম মার্ডিও বোনের বাড়িতে যান। সন্ধ্যা ৭টা নাগাদ মেয়েকে নিয়ে আউশগ্রামে মেলা দেখতে যান বুদিন। কিছুক্ষণ পর সোমও মেলা দেখতে যান। বাড়িতে জবা ও সুকল ছিল। রাত সাড়ে ১০টা নাগাদ মেলা দেখে বাড়ি ফিরে মাকে রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখেন বুদিন। তাঁর মাথায় আঘাতের চিহ্ন ছিল। চারপাশে রক্ত পড়েছিল।

কিছুক্ষণ পরেই সুকল বাড়ি ফেরে। তার জামাতেও রক্তের দাগ ছিল। বুদিনের কাছে মাকে বাঁশ দিয়ে পিটিয়ে মেরে ফেলার কথা স্বীকার করে সুকল। রাতেই ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন বুদিন। তার ভিত্তিতে খুনের মামলা রুজু করে এদিন ভোরে বাড়ি থেকে সুকলকে গ্রেপ্তার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Purba Bardhaman Ausgram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE