Advertisement
২২ জুলাই ২০২৪
motor bike

অভিভাবকদের কেন ডাকা হচ্ছে, রাগে শিক্ষকের বাইকে আগুন ধরিয়ে দৌড় চিত্তরঞ্জনের পড়ুয়াদের

শিক্ষকের অভিযোগ, ওই পড়ুয়ারা ইংরেজিতে কম নম্বর পাওয়ার পর শিক্ষকের উপর হামলা চালিয়েছিল। তার পর তাদের অভিভাবকদের ডেকে পাঠানো হয়। যদিও কেউ আসেননি।

শিক্ষকের বাইকে আগুন ধরিয়ে পালায় কয়েক জন পড়ুয়া।

শিক্ষকের বাইকে আগুন ধরিয়ে পালায় কয়েক জন পড়ুয়া। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চিত্তরঞ্জন শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৫
Share: Save:

স্কুলের মূল প্রজেক্ট জমা দেওয়ার শেষ দিন ছিল মঙ্গলবার। কিন্তু শিক্ষকের মুখের উপরই নাকি কয়েক জন পড়ুয়া জানিয়ে দেয় তারা বুধবার খাতা জমা করবে। অভিযোগ, এর কিছু ক্ষণ পরেই স্কুল চত্বরে দাঁড়িয়ে থাকা একটি মোটরবাইকে আগুন লাগিয়ে পালায় তারা। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের চিত্তরঞ্জনের ডিভি বয়েস হিন্দি মিডিয়াম স্কুলে। আঙুল উঠেছে ওই স্কুলের সাত ছাত্রের দিকে।

ঘটনার সূত্রপাত মাস দুয়েক আগে। ইংরেজিতে কেন কম নম্বর দেওয়া হল, এই দাবি তুলে শিক্ষকদের উপর হামলা চালায় দ্বাদশ শ্রেণির কয়েক জন পড়ুয়া। এমনকি, স্কুলের আসবাবপত্র থেকে দেওয়ালও ভেঙে দেয় তারা। স্কুল কর্তৃপক্ষের অভিযোগ, অভিযুক্ত পড়ুয়াদের অভিভাবকদের ডেকে পাঠানো হয়েছিল। কিন্তু কেউই আসেননি। এর পর এই ঘটনা।

যে বাইক পোড়ানো হয়েছে সেটি স্কুলের ইতিহাসের শিক্ষক অবনীকুমার বেরার। ওই শিক্ষক জানান, বাইকটি রেখেছিলেন স্কুলের মূল গেটের সামনে। হঠাৎ তাঁর কাছে খবর আসে তাঁর বাইকে আগুন ধরানো হয়েছে।

অবনীর কথায়, ‘‘এই ছেলেরা দু-তিন মাস আগে স্কুলের একটা দেওয়াল ভেঙে দেয়। ক্লোজড সার্কিট ক্যামেরা নষ্ট করে এবং ইংরেজিতে নম্বর কম পাওয়ার কারণে ইংরেজি শিক্ষকের উপর হামলা চালায়।’’ বাইকে আগুন জ্বলছে দেখে স্কুলের চৌকিদার এবং পড়ুয়ারা মিলে তা নেভানোর চেষ্টা করে। যদিও তত ক্ষণে বাইকটি পুড়ে গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

motor bike Fire Student Paschim Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE