Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

গাড়ি থামিয়ে লুটপাট, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তিন ডাকাতকে হাতেনাতে ধরল মঙ্গলকোটের পুলিশ

বুধবার রাতে মঙ্গলকোট থানায় ফোন করে কেউ জানান যে, ওই এলাকার গতিষ্ঠা গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে তিন জন মুখ ঢেকে গাড়ি থামিয়ে ডাকাতি করছে।

Three arrested over the charge of dacoity at Mangalkot

ডাকাতির অভিযোগে ধৃত তিন। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মঙ্গলকোট শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৮:১১
Share: Save:

ডাকাতি করতে গিয়ে হাতেনাতে পাকড়াও তিন দুষ্কৃতী। বুধবার এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের গতিষ্ঠা এলাকায়। পুলিশ ৩ জনকে জিজ্ঞাসাবাদ করছে। ধৃতদের থেকে মিলেছে আগ্নেয়াস্ত্র।

বুধবার রাত ১২টা নাগাদ হঠাৎই পূর্ব বর্ধমানের মঙ্গলকোট থানায় ফোন করে কেউ জানান যে, ওই এলাকার গতিষ্ঠা গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে তিন জন মুখ ঢেকে গাড়ি থামিয়ে ডাকাতি করছে। এই খবর জানা গিয়েছে মঙ্গলকোট থানার পুলিশ সূত্রে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে দ্রুত পৌঁছে যায় পুলিশের টহলদারি ভ্যান। মঙ্গলকোট থানার পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে। পুলিশের দাবি, পাওয়া গিয়েছে ১টি পাইপ গান, ৩ রাউন্ড গুলি, মোটা দড়ি, শাবল এবং লোহার রড। ধৃতদের নাম নয়ন শেখ, গদাই বাগদি এবং লাদেন শেখ। এর মধ্যে নয়নের বাড়ি কল্যাণপুরে, গদাইয়ের বাড়ি গোপালপুর গ্রামে এবং লাদেন গতিষ্ঠা গ্রামেরই বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার তাঁদের গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Dacoits police Mangalkot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE