Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Accident

বর্ধমানে জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু তিন জনের

পারাজ মোড়ের কাছে ঘটনাটি ঘটেছে। তিন জনে বাইকে করে যাচ্ছিলেন। সেই সময় পিছন থেকে একটি লরি এসে তাঁদের ধাক্কা মারে।

উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে তিন জনকে।

উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে তিন জনকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ২৩:৫৬
Share: Save:

ফের জাতীয় সড়কে পথদুর্ঘটনায় মৃত্যু। সোমবার রাত ৮টা নাগাদ পূর্ব বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের গলসিতে পথ দুর্ঘটনায় নিহত হল তিন জন। মৃতদের নাম বাবুল কেনাই (৪৫), মহাদেব বাগদি (২৮), রাহুল বাগদি (১৮)। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে গুরুতর জখম অবস্থায় তিন জনকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে গলসি থানার পুলিশ। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে খবর, পারাজ মোড়ের কাছে ঘটনাটি ঘটেছে। তিন জনে বাইকে করে যাচ্ছিলেন। সেই সময় পিছন থেকে একটি লরি এসে তাঁদের ধাক্কা মারে। পুলিশ সূত্রে খবর, বাবুলের বাড়ি আউশগ্রামে। মহাদেবের বাড়ি গলসি থানার অনুরাগপুর গ্রামে আর রাহুল থাকেন কাঁকসা থানার বাঁদরা গোপালপুর গ্রামে। মহাদেবের গ্রামে পুজো উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল। সেখানেই যাচ্ছিলেন তিন জন। স্থানীয় ব্যবসায়ী সেখ আব্দুল হালিম বলেন, ‘‘তিন জনে বাইক নিয়ে যাওয়ার সময় পারাজ মোড়ের কাছে একটি বর্ধমানমুখী লরি পিছন থেকে তাদের ধাক্কা মারে। দুর্ঘটনায় গুরুতর জখম হন তিন জনই।’’

ঘটনার জেরে অনুরাগপুরে গ্রামে পুজো উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়। পুলিশ সূত্রে খবর, ধাক্কায় মারার লরিটি নিয়ে পালিয়েছেন চালক। তার খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE