Advertisement
০১ অক্টোবর ২০২২
TMC

Crime: দুষ্কৃতীদের হামলায় আহত রায়নার তৃণমূল নেতা, শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের জের, দাবি বিজেপির

এই ঘটনায় তৃণমূলের দাবি, বিধানসভা ভোটে হারাতে না পেরে দলের নেতার উপর হামলা চালানো হয়েছে।

হাসপাতালে রায়নার তৃণমূল নেতা গোলাম মোস্তাফা মল্লিক।

হাসপাতালে রায়নার তৃণমূল নেতা গোলাম মোস্তাফা মল্লিক। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ২২:২৯
Share: Save:

দলীয় কার্যালয় থেকে নিজের বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম হলেন পূর্ব বর্ধমানের রায়নার এক তৃণমূল নেতা। মাধর করে তাঁর দুই পায়ের হাড় ভেঙে দেওয়া হয়েছে। এই ঘটনায় তরজায় জড়িয়েছে শাসক এবং বিরোধী দল।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতের হামলায় গুরুতর জখম হয়েছেন গোলাম মোস্তাফা মল্লিক নামে তৃণমূলের এক নেতা। রায়না ১ নম্বর ব্লক তৃণমূল সভাপতি বামদেব মণ্ডলের ঘনিষ্ঠ বলে তিনি পরিচিত।

বামদেবের অভিযোগ, মঙ্গলবার রাতে মোটরবাইকে করে বর্ধমান থেকে দলীয় কার্যালয় হয়ে বাড়ি ফিরছিলেন গোলাম। সে সময় কয়েক জন সশস্ত্র দুষ্কৃতী তাঁর উপর হামলা চালায়। জোতসাদি আর বেলসরের মাঝে ওই এলাকায় দুষ্কৃতীদের বেধড়ক মারধরে গুরুতর জখম হন তিনি। মারধরের পর তাঁকে ফেলে চলে যায় দুষ্কৃতীরা।

তৃণমূল নেতার উপর হামলার খবর এলাকায় ছড়িয়ে পড়ে। এর পর তাঁকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রে খবর, গোলামের দু’টি পায়ের হাড় ভেঙে দেওয়া হয়েছে। তাঁর আঘাত গুরুতর।

এই ঘটনায় তৃণমূলের দাবি, বিধানসভা ভোটে হারাতে না পেরে দলের নেতার উপর হামলা চালানো হয়েছে। বামদেবের কথায়, ‘‘আক্রান্ত নেতা এলাকায় জনপ্রিয়। কিছু লোক গত বিধানসভার ভোটে দলকে হারাতে চেয়েছিল। তাঁদের উদ্দেশ্য ব্যর্থ করে এই এলাকায় আমাদের দল বড় ব্যবধানে জেতে। তাই তাঁকে দমিয়ে দিতেই এই আক্রমণ।’’ যদিও স্থানীয়দের একাংশের পাল্টা দাবি, এলাকার প্রভাব বিস্তার করা নিয়ে ব্লক সভাপতি বামদেব মণ্ডলের সঙ্গে সভাধিপতি ও বিধায়ক শম্পা ধারার গোষ্ঠীর বিবাদ চলছে। এ ঘটনা তারই জের। বিজেপি নেতা মৃত্যুঞ্জয় চন্দ্র বলেন, ‘‘এলাকায় তোলাবাজি নিয়ে দুই তৃণমূল নেতার মধ্যে দ্বন্দ্ব চলছে। তার জেরেই সংঘর্ষ হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.