Advertisement
১৬ জুন ২০২৪
Death

আসানসোলে পথ দুর্ঘটনায় মৃত্যু দুই বিজেপি নেতার! গেরুয়া শিবিরের দাবি, দুর্ঘটনা না খুন, তদন্ত হোক

স্থানীয় সূত্রে খবর, একটি মোটরবাইকে করে যাবার সময় ডাম্পার সঙ্গে সংঘর্ষে এই দুর্ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আসানসোল থানার পুলিশ।

Two BJP leaders died in a road accident at Asansol.

আসানসোলে পথ দুর্ঘটনায় মৃত দুই বিজেপি নেতা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ০২:০৮
Share: Save:

আসানসোলে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই বিজেপি নেতার। রবিবার রাতে আসানসোলের বারাবনি থানার আমডিহা পেট্রল পাম্পের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। মৃত দুই বিজেপি নেতার নাম বাবলু সিংহ ওরফে ভোলা এবং মহেন্দ্র সিংহ। দু’জনেরই বয়স প্রায় ৪০ বছর।

স্থানীয় সূত্রে খবর, একটি মোটরবাইকে করে যাওয়ার সময় ডাম্পারের সঙ্গে সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আসানসোল থানার পুলিশ। দুর্ঘটনার পরেই তড়িঘড়ি ওই দুই বিজেপি নেতাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁদের মৃত ঘোষণা করা হয়। দুই দলীয় নেতার মৃত্যুর খবর চাউর হতেই হাসপাতালে আসেন বিজেপির আসানসোল জেলা সভাপতি দিলীপ দে, বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়রা।

দিলীপ এবং কৃষ্ণেন্দুদের অভিযোগ, বিজেপি করার দায়ে দুই নেতাই বারাবনি গ্রামে নিজের বাড়িতে থাকতে পারতেন না। মা-বাবার সঙ্গে দেখা করে ফেরার সময় এই দুর্ঘটনা ঘটেছে। কৃষ্ণেন্দু বলেন, “এটা দুর্ঘটনা না খুন, তা তদন্ত করে দেখুক পুলিশ। যদিও পুলিশের তদন্তে বিশ্বাস নেই।”

অন্য দিকে, তৃণমূল নেতা অসিত সিংহ বলেন, “আমাদের পরিবারের ছেলে। খবর পেয়ে তাঁদের মা, বাবাকে গাড়ি করে নিয়ে আসি। অনেক চেষ্টা করা হয়েছে। কিন্তু বাঁচানো যায়নি। আমাদের নামে দোষারোপ করে লাভ নেই। তদন্ত হোক। যে দোষী, সে সাজা পাবেই।”

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার সময়কার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। সোমবার সকালে আসানসোল জেলা হাসপাতালে মৃতদের দেহের ময়নাতদন্ত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death BJP Road Accident Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE