Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Accidental Death

মামার বাড়ি বেড়াতে এসে মৃত্যু খুদের, মারা গেল তুতো ভাইও! শোকস্তব্ধ বর্ধমানের গ্রাম

রবিবার দুর্ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের কাটোয়া থানার মূলগ্রামে। ঘটনায় শোকস্তব্ধ এলাকা। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম সৌম্য ঘোষ (৩) এবং ওঙ্কার ঘোষ (৩)। সম্পর্কে তারা তুতো ভাই।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ২২:৪৮
Share: Save:

গ্রামে নবান্ন উৎসবের মাঝে জলে ডুবে মৃত্যু হল দুই শিশুর। রবিবার দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়া থানার মূলগ্রামে। ঘটনায় শোকস্তব্ধ এলাকা। উৎসবের মাঝে বিষাদের ছায়া গ্রামে।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম সৌম্য ঘোষ (৩) এবং ওঙ্কার ঘোষ (৩)। দু’জনে সম্পর্কে তুতো ভাই।

রবিবার মূলগ্রামে নবান্ন উৎসব ছিল। তাই নিয়ে মেতেছিলেন গ্রামবাসীরা। উৎসব উপলক্ষে বাপের বাড়ি এসেছিলেন সুস্মিতা ঘোষ। মন্তেশ্বর থানার খাঁপুকুর গ্রামে তাঁর শ্বশুরবাড়ি। তিনি জানান, সকালেই বাপের বাড়িতে এসেছিলেন ছেলে ওঙ্কারকে নিয়ে। মামাবাড়িতে অন্য বাচ্চাদের সঙ্গে খেলছিল ওঙ্কার। তার সঙ্গে ছিল মামার ছেলে সৌম্য। বড়দের অজান্তে বাড়ির পিছনে পুকুরে পড়ে যায় দুই খুদে। সৌম্যর বাবা রাজেশ ঘোষ বলেন, ‘‘বাড়ির পিছনে একটা ডোবা ছিল। দু’জন খেলতে খেলতে কখন সেখানে চলে গিয়েছে, আমরা কেউ খেয়াল করিনি। বেশ কিছু ক্ষণ পর ওদের দেখতে না পেয়ে খোঁজ শুরু করি। কিন্তু বাড়ির কোথাও পাওয়া যায়নি।’’

অনেক খোঁজাখুঁজির পর দুপুরের দিকে ডোবায় একটি শিশুকে ভাসতে দেখা যায়। সঙ্গে সঙ্গে রাজেশের বাড়ির লোকজন এবং প্রতিবেশীরা ডোবায় নামেন। তখন দ্বিতীয় শিশুরও দেহ উদ্ধার হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death drowning Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE