Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Helicopter

Helicopter: দামোদরের চরে হঠাৎ নামল জোড়া কপ্টার! দু’দিন একই কাণ্ড ঘটায় অবাক বাসিন্দারা

দামোদর নদের চরে প্রথম বার দু’টি কপ্টার নামতে দেখা গিয়েছিল শনিবার। রবিবার বাদ দিয়ে সোমবারও দেখা যায় একই দৃশ্য।

দামোদরের তীরে নামছে দু’টি কপ্টার।

দামোদরের তীরে নামছে দু’টি কপ্টার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
গলসি শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ২০:৪৪
Share: Save:

দামোদর নদের চরে নামছে দু’টি হেলিকপ্টার। আকাশযান থেকে নদীর তীরে নামছেন কয়েক জন। কিছু ক্ষণ পর আবার তাঁরা রওনা দিচ্ছেন আকাশপথে। দু’দিন এমন ঘটনার সাক্ষী পূর্ব বর্ধমানের গলসির দাদপুর গ্রামের বাসিন্দারা। আর তাতে তাঁরা তাজ্জব। নদীর তীরে কপ্টার নামতে দেখে অনেকেই কারণ জানতে উৎসুক। পুলিশ অবশ্য বিষয়টিকে ‘সাধারণ ঘটনা’ হিসাবেই দেখছে।
দামোদর নদের চরে প্রথম বার দু’টি কপ্টার নামতে দেখা গিয়েছিল শনিবার। রবিবার বাদ দিয়ে সোমবারও দেখা যায় একই দৃশ্য। দাদপুরের বাসিন্দা সুরেশ হালদার বলেন, ‘‘একটি কপ্টার পাক খাচ্ছিল। অন্যটি নদীর তীরে নামে।’’ শুভজিৎ ঘোষ নামে আর এক গ্রামবাসী বলেন, ‘‘জনা দশেক লোক কপ্টার থেকে নেমেছিল। আমরা যখন তাঁদের সঙ্গে কথা বলতে যাই তখন তাঁরা হাত নেড়ে আকাশে উড়ে যান।’’ আকাশচারীদের এমন ‘আচরণ’ ঘিরেই সন্দেহ দানা বেঁধেছে দাদপুরের বাসিন্দাদের একাংশের মনে।

গলসি ব্লকের পাশেই পানাগড়ে রয়েছে বায়ুসেনার ঘাঁটি। পূর্ব বর্ধমানের পুলিশ সুপার কামনাশিস সেন বলেন, ‘‘এটা সাধারণ ঘটনা। ব্যারাকপুর সেনা ঘাঁটি থেকে ওই কপ্টার দু’টি উড়েছিল। পানাগড়ের বায়ুসেনার ঘাঁটিও বিষয়টি জানে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Helicopter Damodar River panagarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE