Advertisement
১১ মে ২০২৪
TMC MLA

TMC MLA: জুতো পরিয়ে দিতে হচ্ছে বর্ধমানের বিধায়ককে, ভিডিয়ো ভাইরাল হতেই সাফাই দিলেন খোকন

কাউকে দিয়ে জুতো পরানোর অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল বিধায়ক।

জুতো পরিয়ে দিচ্ছে খোকন দাসকে।

জুতো পরিয়ে দিচ্ছে খোকন দাসকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৪:০৪
Share: Save:

বিতর্কে জড়ালেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। বুধবার রক্তদান শিবির থেকে বেরনোর সময় দু’জন কর্মী জুতো পরিয়ে দিচ্ছিলেন শাসকদলের বিধায়ককে। সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। এর পরই বিষয়টি নিয়ে বিতর্কের ঢেউ উঠেছে। যদিও কাউকে দিয়ে জুতো পরানোর অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল বিধায়ক। তাঁর সাফাই, ভারী চেহারার জন্য ঝুঁকতে অসুবিধা হচ্ছিল। তাই ওই কর্মীরা ফিতে লাগাতে সাহায্য করেছেন।

বুধবার বর্ধমান পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের রাধারানি স্টেডিয়ামের হলে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। ৮০ জন রক্ত দেন সেখানে। সেই রক্ত বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের হাতে তুলে দেওয়া হয়। সেই রক্তদান শিবিরের আনুষ্ঠানিক সূচনা করেন বর্ধমান দক্ষিণের বিধায়ক। সেই অনুষ্ঠান থেকে বেরনোর সময় তাঁকে জুতো পরিয়ে দিতে দেখা গিয়েছে দু’জনকে। যা নিয়েই বিতর্ক।

যদিও অন্যকে দিয়ে জুতো পরাতে বাধ্য করার অভিযোগ অস্বীকার করেছেন খোকন। তিনি জানিয়েছেন, ওই দুই ব্যক্তি কোনও সরকারি আধিকারিক নন। জুতো পরিয়ে দেওয়া যুবকদের একজনকে নিজের ভাইপো হিসাবে পরিচয় দিয়েছেন খোকন। তিনি বলেছেন, ‘‘অযথা বিতর্ক তৈরি করা হচ্ছে।’’ এই জুতো কাণ্ড নিয়ে খোকনকে বিঁধতে দেরি করেনি বিজেপি। বিজেপির বর্ধমান শহর কমিটির আহ্বায়ক কল্লোল নন্দন বলেছেন, ‘‘মানুষ দেখছে তৃণমূল নেতা এবং বিধায়কদের অহংকার। জুতোও পায়ে পরিয়ে দিতে হচ্ছে। মানুষ সব দেখছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shoes TMC MLA controversial issues
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE