Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Acid Attack

Acid attack: বাড়িতে উঁকি দেওয়ার অভিযোগ, প্রৌঢ়ের চোখে রাসায়নিক ছুড়লেন মহিলা, মারধর ভাতারে

বাড়িতে আড়ি পাতছেন প্রৌঢ়। সন্দেহের বশে এক ব্যক্তিকে মারধর এবং চোখে আ্যসিড জাতীয় রাসায়নিক ছুড়ে দেওয়ার অভিযোগ প্রতিবেশী মহিলার বিরুদ্ধে।

আক্রান্ত শুভাশিস মুখোপাধ্যায়।

আক্রান্ত শুভাশিস মুখোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ২০:২৩
Share: Save:

বাড়িতে আড়ি পাতছেন প্রৌঢ়। এমন সন্দেহের বশে এক ব্যক্তিকে মারধর এবং চোখে আ্যসিড জাতীয় রাসায়নিক ছোড়ার অভিযোগ উঠল প্রতিবেশী এক মহিলার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভাতারের বড়বেলুন গ্রামে। শুভাশিস মুখোপাধ্যায় নামে ওই আক্রান্ত সোমবার ভাতার থানায় অভিযোগ দায়ের করেছেন প্রতিবেশী মহিলার বিরুদ্ধে।
শুভাশিসের দাবি, তিনি বৃদ্ধা মাকে নিয়ে বাড়িতে থাকেন। সম্প্রতি তাঁর মায়ের চোখে অস্ত্রোপচার হয়েছে। তাই বাড়ির কাজকর্মের জন্য লোক দেখতে পাড়ার একটি বাড়িতে কথা বলতে গিয়েছিলেন রবিবার। ফিরে আসার সময় পাড়ারই এক মহিলা কয়েক জনকে সঙ্গে নিয়ে তাঁর উপর হামলা চালায় বলে অভিযোগ। তাঁর কথায়, ‘‘লাঠি দিয়ে মেরে মাথা ফাটিয়ে দিয়‌েছে আমার। আ্যাসিড জাতীয় কোনও রাসায়নিক আমার চোখে ছুড়ে দেন ওই মহিলা। ওই মহিলার সন্দেহ যে, তাঁর উপর আমি লুকিয়ে নজর রাখছি। এই সন্দেহ থেকেই আমার উপর হামলা করা হয়।’’

শুভাশিসকে রবিবার রাতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর চোখের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। শুভাশিসের দিদি রুবি মুখোপাধ্যায় সোমবার বলেন, ‘‘ভাইয়ের দু’টি চোখই ক্ষতিগ্রস্ত হয়েছে। রাতেই বর্ধমানে চোখের ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক জানিয়ে দিয়েছেন, চোখ দু’টি নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।’’

ভাতার থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack Bhatar police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE