Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Extra marital Affair

Extra marital affair: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, প্রেমিকের স্ত্রীর সঙ্গে চুলোচুলি প্রেমিকার

বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদ ভবনের সামনে। ঘটনার ভিডিয়ো ছড়িয়েছে নেটমাধ্যমে।

প্রেমিকের দোকানে চড়াও হলেন এক মহিলা। সেখানে প্রেমিকের স্ত্রীর সঙ্গে তাঁর একপ্রস্থ চুলোচুলি হয়।

প্রেমিকের দোকানে চড়াও হলেন এক মহিলা। সেখানে প্রেমিকের স্ত্রীর সঙ্গে তাঁর একপ্রস্থ চুলোচুলি হয়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ১৫:০৮
Share: Save:

প্রেমিকের কথায় বিবাহবিচ্ছেদ করেছেন। কিন্তু তার পর তাঁকে বিয়ে করতে অস্বীকার করছেন প্রেমিক। এই অভিযোগে প্রেমিকের দোকানে চড়াও হলেন এক মহিলা। সেখানে প্রেমিকের স্ত্রীর সঙ্গে তাঁর একপ্রস্থ চুলোচুলি হয়। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদ ভবনের সামনে। ঘটনার ভিডিয়ো ছড়িয়েছে নেটমাধ্যমে।

বুধবার সন্ধ্যায় ওই মহিলা তাঁর প্রেমিকের দোকানের সামনে এসে চিৎকার শুরু করেন। তাঁর অভিযোগ, ওই দোকানের মালিক তাঁকে প্রেমের জালে ফাঁসিয়ে দিনের পর দিন সহবাস করেছেন। এমনকি প্রেমিকের বিয়ের প্রতিশ্রুতিতে নিজের স্বামীর সঙ্গেও বিবাহবিচ্ছেদ করেছেন বলে দাবি ওই মহিলার। কিন্তু এখন তাঁর প্রেমিক বিয়ে করতে অস্বীকার করছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসে অভিযুক্ত প্রেমিক বিবাহিত। তাঁর তিন সন্তান রয়েছে। বুধবার সন্ধ্যায় প্রেমিকা যখন তাঁর দোকানে চড়াও হয়েছিলেন, তখন সেখানে পৌঁছে যান তাঁর স্ত্রী। অভিযুক্তের স্ত্রীর সঙ্গে প্রেমিকার ধস্তাধস্তি হয়। ঘটনা দেখে রীতিমতো ভিড় জমে ওই এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দুর্গাপুর মহিলা থানার পুলিশ।

পুলিশ অভিযুক্ত ব্যক্তির স্ত্রী এবং প্রেমিকাকে থানায় নিয়ে যায়। তাঁদের গ্রেফতার করা হয়। পরে অবশ্য ব্যক্তিগত বন্ডে জামিন পান দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra marital Affair Love Triangle love Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE