Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rape

Rape: একই দিনে তিন বার ধর্ষণ নাবালিকাকে! গ্রেফতার প্রতিবেশী যুবক

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম শৌভিক দাস ওরফে বুবাই। সে শিয়ালি গ্রামের বাসিন্দা। ওই গ্রামেই থাকে বছর দশের ওই নির্যাতিতা নাবালিকা।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
জামালপুর শেষ আপডেট: ২৯ মে ২০২২ ২০:৪৫
Share: Save:

একই দিনে নাবালিকাকে তিন বার ধর্ষণের অভিযোগে পূর্ব বর্ধমানে গ্রেফতার এক প্রতিবেশী যুবক। রবিবার জামালপুর থানার শিয়ালি গ্রামের দাসপাড়ায় ঘটনাটি ঘটেছে। নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে রবিবার তার বাড়ি থেকে গ্রেফতার করে আদালতে হাজির করানো হয়। আদালত ধৃতের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম শৌভিক দাস ওরফে বুবাই। সে শিয়ালি গ্রামের বাসিন্দা। ওই গ্রামেই থাকে বছর দশের ওই নির্যাতিতা নাবালিকা। তদন্তকারীরা জানান, নাবালিকার মায়ের অভিযোগ, গ্রামের কালীপুজো উপলক্ষে রবিবার ভোর ৫টা নাগাদ নাবালিকা মন্দিরে গেলে সেখান থেকে তাকে ডেকে নিয়ে গিয়ে তিন বার ধর্ষণ করেছে শৌভিক। প্রথমে নাবালিকাকে মন্দিরের পাশে একটি সাঁকোতে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। পরে মেয়েকে বাদামবাড়ি ও ধঞ্চাবাড়িতে নিয়ে গিয়েও ধর্ষণ করে শৌভিক। মেয়ে চিৎকার চেষ্টা করলে তার গলা টিপেও ধরা হয় বলে অভিযোগ।

পরে কাদামাখা অবস্থায় মেয়ে বাড়ি ফিরে গোটা ঘটনা জানানোর পরেই তিনি থানার দ্বারস্থ হয়েছেন বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতার মা। তাঁর আরও অভিযোগ, শৌভিকের অত্যাচারে তাঁর মেয়ে জ্ঞানও হারিয়েছিল। পরে জ্ঞান ফেরার পরেই সে বাড়ি ফিরে এসেছে। মায়ের অভিযোগ পেয়েই সঙ্গে সঙ্গে তদন্তে নেমে শৌভিককে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ধৃতের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। এর পর ধৃতকে বর্ধমান আদালতে হাজির করানো হলে তাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম। ধৃতের মেডিক্যাল পরীক্ষারও নির্দেশ দিয়েছেন বিচারক।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE