Advertisement
২৪ জুন ২০২৪
Drowning

স্নান করতে নেমে নিখোঁজ কিশোর

খেলা শেষে বন্ধুদের সঙ্গে দামোদরে স্নান করতে নামে। এর পরে, দুপুরে পরিবারের লোকজন অখিলেশের সঙ্গীদের থেকে খবর পান, সে তলিয়ে গিয়েছে।

বল্লভপুরে দামোদরে চলছে তল্লাশি। রবিবার। নিজস্ব চিত্র।

বল্লভপুরে দামোদরে চলছে তল্লাশি। রবিবার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিগঞ্জ শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২০ ০৩:১৮
Share: Save:

বন্ধুদের সঙ্গে স্নান করতে নেমে দামোদরে তলিয়ে গেল অখিলেশ কুমার নামে বল্লভপুর রঘুনাথচক হিন্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক পড়ুয়া। রবিবার বল্লভপুর পঞ্চায়েতের বল্লভপুর মাঠ লাগোয়া ঘাটের ঘটনা। রাত পর্যন্ত পুলিশ উদ্ধারকাজ চালালেও খোঁজ মেলেনি চলতি বছরে সিএবি পরিচালিত অনূর্ধ্ব ১৩ অম্বর রায় সাব জুনিয়র ক্রিকেট প্রতিযোগিতায় যোগ দেওয়া অখিলেশের।

অখিলেশ গির্জাপাড়া কাঠগোদামের বাসিন্দা। পরিবার সূত্রে জানা যায়, এ দিন সকাল ৮টা নাগাদ বল্লভপুর পেপার মিল মাঠে খেলতে গিয়েছিল অখিলেশ। খেলা শেষে বন্ধুদের সঙ্গে দামোদরে স্নান করতে নামে। এর পরে, দুপুরে পরিবারের লোকজন অখিলেশের সঙ্গীদের থেকে খবর পান, সে তলিয়ে গিয়েছে। ঘটনার খবর পেয়ে তল্লাশি শুরু করে পুলিশ। ওই কিশোরের মা বিজয়লক্ষ্মীদেবী জানান, অখিলেশ প্রতি দিন ওই মাঠে খেলতে যেত। তার পরে প্রয়োজনে নদে নেমে স্নান করত। তবে সে সাঁতার জানত না।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদের ঘাটে ওই এলাকায় জলের গভীরতা প্রায় তিন ফুট। সেখানে স্থানীয় বাসিন্দাদের অনেকেই স্নান করতে নামেন। কিন্তু প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, ওই এলাকায় না নেমে একটু দূরে স্নান করতে গিয়েছিল অখিলেশ ও তার সঙ্গীরা।

স্থানীয় বাসিন্দা তথা অশোক সঙ্ঘ ক্রিকেট আকাডেমির কার্যকরী সভাপতি মলয় রায় বলেন, “অখিলেশ ভাল ক্রিকেটার। এমন ঘটনায় আমরা সবাই দুশ্চিন্তায় রয়েছি।’’ তৃণমূল পরিচালিত বল্লভপুর পঞ্চায়েতের উপ-প্রধান সিধান মণ্ডল বলেন, ‘‘নির্দিষ্ট ঘাট ছাড়া যাতে কেউ নদে স্নান করতে না নামে, সে বিষয়ে প্রচার চালানো হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Damodar Drowning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE