Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Arjun Singh & Amit Shah: ভাটপাড়ায় নেতাজি স্মরণে গোলমাল! অমিত শাহ ফোন করলেন অর্জুন সিংহকে

অর্জুনের কথা শোনার পর স্বরাষ্ট্রমন্ত্রী অর্জুনকে স্পিকার ওম বিড়লার উদ্দেশে একটি চিঠি পাঠাতে বলেন। চিঠিটি স্পিকারের দফতরে পাঠিয়ে দেন অর্জুন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ জানুয়ারি ২০২২ ১৬:২৪
Save
Something isn't right! Please refresh.
ভাটপাড়ায় গোলমালের খবর পেয়ে সাংসদ অর্জুন সিংহকে ফোন করলেন অমিত শাহ।

ভাটপাড়ায় গোলমালের খবর পেয়ে সাংসদ অর্জুন সিংহকে ফোন করলেন অমিত শাহ।
ফাইল চিত্র।

Popup Close

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ফোন করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহকে। রবিবার নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫তম জন্ম জয়ন্তী উদযাপন নিয়ে উত্তোজনার পরিস্থিতি তৈরি হয়।

নেতাজি মূর্তিতে মালা দেওয়াকে কেন্দ্র করে রবিবার উত্তপ্ত হয়ে ওঠে উত্তর ২৪ পরগনার ভাটপাড়া। বিজেপি সাংসদ অর্জুন সিংহকে লক্ষ্য করে হল ইটবৃষ্টি। অভিযোগ তৃণমূলের দিকে। পাল্টা সাংসদের নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে কয়েক রাউন্ড গুলি চালানোর অভিযোগ তুলেছে তৃণমূল। পরিস্থিতি সামাল দিতে এলাকায় নামে র‌্যাফ। বিকেলে অর্জুনের কাছে ফোন আসে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর।

প্রায় মিনিট দশেক ফোনে কথা হয় অমিত-অর্জুনের। ঘটনার পুরো বিবরণ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে জানান ব্যারাকপুরের সাংসদ। তাঁর কথা শোনার পর স্বরাষ্ট্রমন্ত্রী অর্জুনকে স্পিকার ওম বিড়লার উদ্দেশেএকটি চিঠি পাঠাতে বলেন। অমিতের সঙ্গে কথা শেষ হওয়ার পরেই চিঠিটি স্পিকারের দফতরে পাঠিয়ে দেন অর্জুন। তিনি বলেন, ‘‘কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে আমি আমার মতো করে সব জানিয়েছি। তিনি বেশকিছু পরামর্শ দিয়েছেন। আমি সেই মতো পদক্ষেপ করেছি।’’

Advertisement

বর্তমানে উত্তরপ্রদেশ নির্বাচন নিয়ে ব্যস্ত দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। কিন্তু সাংসদের আক্রান্ত হওয়ার খবর পেয়ে ফোন করেন তাঁকে। এমন ঘটনায় আশ্বস্ত অর্জুন শিবির। ঘটনার পরেই ভাটপাড়ায় গিয়ে ব্যারাকপুরের সাংসদকে আশ্বস্ত করে আসেন বিজেপি-র রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার।



Something isn't right! Please refresh.

Advertisement