Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Uttar Dinajpur

অভিযুক্তকে ধরতে এসে গোয়ালপোখরে খুন বিহারের পুলিশ ইনস্পেক্টর

পুলিশ ওই ঘটনায় জড়িত ৩ জনকে শনিবার গ্রেফতার করেছে।

শনিবার সকাল থেকেই তদন্তে নেমেছে পুলিশ। উত্তর দিনাজপুরের গোয়ালপোখরে। - নিজস্ব চিত্র।

শনিবার সকাল থেকেই তদন্তে নেমেছে পুলিশ। উত্তর দিনাজপুরের গোয়ালপোখরে। - নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১৩:০২
Share: Save:

ভিন রাজ্যে অভিযুক্তকে ধরতে এসে দুষ্কৃতীদের হামলায় মৃত্যু হল বিহারের কিষানগঞ্জ থানার এক পুলিশ ইন্সপেক্টরের। উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামের এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য দেখা দিয়েছে। পুলিশ ওই ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে শনিবার সকালে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, বিহারের নিহত পুলিশ ইনস্পেক্টরের নাম অশ্বিনী কুমার (৫০)। একটি মামলার এক অভিযুক্তকে গ্রেফতার করতে শুক্রবার গভীর রাতে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামে আসেন বিহারের কিষানগঞ্জ থানার পুলিশ ইনস্পেক্টর অশ্বিনী। অভিযোগ, অভিযুক্ত-সহ কয়েক জন দুষ্কৃতী তাঁকে খুন করেছে। পুলিশ সূত্রে খবর, যাঁর বাড়িতে অশ্বিনীকে খুন করা হয়েছে বলে অভিযোগ, গোয়ালপোখরের বাসিন্দা সেই ফিরোজ আলম, তাঁর ভাই আবুজার আলম ও তাঁর স্ত্রী শাহিনুর খাতুনকে শনিবার সকালে গ্রেফতার করা হয়েছে।

খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসে উত্তর দিনাজপুর জেলার পুলিশ আধিকারিক-সহ পুলিশবাহিনী। এসেছেন বিহারের পুলিশ আধিকারিকরাও। শনিবার সকালে এসেছেন বিহারের পূর্ণিয়া রেঞ্জের আইজি সুরেশ প্রসাদও।

উত্তর দিনাজপুর জেলার জেলাশাসক অরবিন্দকুমার মীনা জানিয়েছেন, ওই পুলিশ অফিসারের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালের পুলিশ মর্গে পাঠানো হয়েছে। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্ত করা হবে।

বিহারের আইজি সুরেশ প্রসাদ জানিয়েছেন, উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পান্তাপাড়া গ্রামে মোটরবাইক চুরির মামলার এক অভিযুক্তকে ধরতে এসেছিল অশ্বিনীর নেতৃত্বে কিষানগঞ্জ থানার একটি টিম। দুষ্কৃতী এবং গ্রামের বাসিন্দারা অশ্বিনীকে ঘিরে ফেলে পিটিয়ে খুন করেন। বাকি পুলিশকর্মীরা গ্রামবাসীদের হাত থেকে পালিয়ে গিয়ে রক্ষা পেলেও ঘটনাস্থলেই মৃত্যু হয় অশ্বিনীর।

উত্তর দিনাজপুরের জেলাশাসক অরবিন্দ জানিয়েছেন, ঘটনার তদন্ত করা হবে ম্যাজিস্ট্রেট পর্যায়ে। দুষ্কৃতীদের খোঁজে এলাকায় চলছে পুলিশের তল্লাশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Uttar Dinajpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE