Advertisement
০৫ মে ২০২৪
Dilip Ghosh

Dilip Ghosh: বাবুল ‘রিজেক্টেড মাল’, ওঁর কথার কী জবাব দেব! সুপ্রিয়কে ফের আক্রমণ দিলীপের

দিলীপ বনাম বাবুল লড়াই দীর্ঘ দিনের। তবে তা নতুন রূপ নিয়েছে সম্প্রতি। দিলীপ বলছেন আর বাবুল টুইট করছেন। এ বার বাবুল কী লিখবেন?

বাবুল-দিলীপ লড়াই চলছে।

বাবুল-দিলীপ লড়াই চলছে। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৪:০১
Share: Save:

দিলীপ ঘোষকে কেন্দ্রীয় নেতৃত্ব চিঠি দেওয়ার খবর প্রকাশ্যে আসার পরে পরেই আক্রমণ করেছিলেন বাবুল সুপ্রিয়। মঙ্গলবারই দিলীপকে খোঁচা দিয়ে টুইট করেন বাবুল। সেই আক্রমণের জবাব দিতে চান না জানাতে গিয়েও বাবুলকে আক্রমণ করে বসলেন দিলীপ ঘোষ। বললেন, ‘‘বাবুল রিজেক্টেড মাল। ওঁর কথার আবার কী জবাব দেব।’’ এর সঙ্গে দিলীপের আরও সংযোজন, ‘‘জাতীয় লিগের খেলা ছেড়ে উনি এখন স্থানীয় লিগে খেলতে এসেছেন।’’

দিলীপ বনাম বাবুল লড়াই দীর্ঘ দিনের। তবে তা নতুন রূপ নিয়েছে সম্প্রতি। শনিবারে বাবুল সম্পর্কে ‘শিল্পীরা রাজনীতিতে ফিট করেন না’ মন্তব্য করেন দিলীপ। এর পরে বাবুল জবাব দিয়েছিলেন। বাবুল বিজেপিতে থাকার সময়ে তিনি যে কড়া হাতে নিয়ন্ত্রণ করতেন সেটা বলতে গিয়ে দিলীপ মন্তব্য করেন, ‘‘আমি কড়া ভাবে বলেছি। এখানে চলবে না। এটা বিজেপি। এটা দিলীপ ঘোষ চালায়। চোখে চোখ রেখে বলেছি। সবাইকে বলতাম।’’ এর পরেই বাবুল টুইটে লেখেন, ‘খড়্গপুরে ২০২৪-এ জিততে পারলে আমার সঙ্গে চোখে চোখ রেখে কথা বলার যোগ্যতা অর্জন করবেন দিলীপবাবু।’ এমনকি, সেখানে দিলীপকে ‘লজ্জাহীন’ বলে মন্তব্য করেন বালিগঞ্জের বিধায়ক।

এর পরে অবশ্য দিলীপ প্রকাশ্যে কোনও জবাব দেননি। আর মঙ্গলবার দুপুরে দিলীপকে সতর্ক করে কেন্দ্রীয় নেতৃত্ব চিঠি দেওয়ার পরে আবার আক্রমণ শানান বাবুল। টুইটারে লেখেন, ‘দিলীপ ঘোষ ভার্বাল ডায়ারিয়ার রোগী। তাঁর কোনও লজ্জা নেই, চিকিৎসাও নেই।’ আরও অনেক কথাই বলেন বাবুল। বুধবার তার জবাব দিতে না চাইলেও ‘রিজেক্টেড মাল’ বলে আক্রমণই শানালেন। রাজনৈতিক মহল অপেক্ষায় এ বার বাবুল কী বলেন তা দেখার জন্য।

প্রায় প্রতিদিন প্রাতর্ভ্রমণে বের হন দিলীপ। সেই সময়ে সংবাদামধ্যমের কাছে নানা বিষয়ে মন্তব্য করেন। এই প্রাতর্ভ্রমণ-বাণী নিয়ে রাজ্য বিজেপি নেতাদের অনেকেও অসন্তুষ্ট। এটাকে ‘বাণীর প্রাতঃকৃত্য’ বলে মঙ্গলবারই আক্রমণ করেছেন বাবুল। তবে দিলীপ যে তাতে ভ্রুক্ষেপ করছেন না সেটা বুঝিয়ে বুধবার প্রাতর্ভ্রমণে বেরিয়েই বাবুলকে আক্রমণ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dilip Ghosh Babul Supriyo BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE