Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Pamela Goswami

Pamela Goswami: গ্রেফতারির সাড়ে ন’মাস পর মাদক মামলায় জামিন পেলেন বিজেপি নেত্রী পামেলা

বিধানসভা ভোটের আগে গত ১৯ ফেব্রুয়ারি ৭৬ গ্রাম মাদক-সহ পুলিশ গ্রেফতার করে বিজেপি-র যুবনেত্রী পামেলা গোস্বামী ও তাঁর সঙ্গী সোমনাথকে।

জামিন পেলেন পামেলা গোস্বামী।

জামিন পেলেন পামেলা গোস্বামী। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২১ ১৮:২৬
Share: Save:

মাদক মামলায় অবশেষে জামিন পেলেন বিজেপি-র যুবনেত্রী পামেলা গোস্বামী। মঙ্গলবার কলকাতা হাই কোর্ট তাঁর জামিন মঞ্জুর করেছে। একই সঙ্গে জামিন পেয়েছেন পামেলার সঙ্গী সোমনাথ চট্টোপাধ্যায়ও। বিধানসভা ভোটের আগে বিজেপি-র যুবনেত্রী পামেলা গোস্বামীর গাড়ি থেকে মাদক উদ্ধার হয়। পুলিশ গ্রেফতার করে পামেলা ও সোমনাথকে। পরে গ্রেফতার করা হয় বন্দর এলাকার বিজেপি নেতা রাকেশ সিংহকে।

বিধানসভা ভোটের আগে, গত ১৯ ফেব্রুয়ারি কলকাতার নিউ আলিপুর এলাকা থেকে ৭৬ গ্রাম মাদক-সহ পুলিশ গ্রেফতার করে বিজেপি-র যুবনেত্রী পামেলাকে। একই সঙ্গে গ্রেফতার করা হয় পামেলার সঙ্গী সোমনাথকেও। পুলিশি জিজ্ঞাসাবাদে উঠে আসে বন্দর এলাকার বিজেপি নেতা রাকেশ সিংহের নাম। তাঁকে বর্ধমানের গলসি থেকে গ্রেফতার করে পুলিশ। রাকেশ অন্য রাজ্যে গা ঢাকা দেওয়ার পরিকল্পনায় ছিলেন বলে পুলিশ সূত্রে দাবি।

সেই থেকে জেলবন্দি অবস্থাতেই ছিলেন পামেলা। এরই মাঝে জামিন পান রাকেশ। শেষ পর্যন্ত সাড়ে ৯ মাস বাদে জামিন পেলেন পামেলা। একই সঙ্গে জামিন পেয়েছেন তাঁর সঙ্গী সোমনাথও।

মঙ্গলবার হাই কোর্টের বিচারপতি জয়মাল্য বাগচির বেঞ্চ পর্যবেক্ষণে জানায়, এখনও পর্যন্ত পাওয়া তথ্য প্রমাণে এ কথা স্পষ্ট নয় যে মাদক পাচার কিংবা ব্যবসার সঙ্গে এই দু’জন জড়িত ছিলেন। তার পরই অভিযুক্তদের জামিন মঞ্জুর করে হাই কোর্ট। প্রসঙ্গত, পুলিশ আদালতে যে চার্জশিট জমা দিয়েছে, তাতেও কোথাও পামেলার নাম নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE