Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TMC

Suvendu Adhikari: পার্থের বেহালা পশ্চিমে মিছিলে হাঁটবেন শুভেন্দু, শুক্রবারের কর্মসূচি সফল করতে জোর প্রস্তুতি পদ্মের

বিজেপির দক্ষিণ কলকাতা জেলার আয়োজনে সেই মিছিল সফল করতে বৃহস্পতিবার থেকেই তোড়জোড় শুরু হয়ে গিয়েছে।

বেহালা পশ্চিমে বিজেপির মিছিলের নেতৃত্বে থাকবেন শুভেন্দু অধিকারী।

বেহালা পশ্চিমে বিজেপির মিছিলের নেতৃত্বে থাকবেন শুভেন্দু অধিকারী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ২০:৫৬
Share: Save:

শিক্ষক নিয়োগ দুর্নীতির অভিযোগে গ্রেফতার হওয়া পার্থ চট্টোপাধ্যায়কে সাসপেন্ড করেছে তৃণমূল। মন্ত্রিত্ব থেকে সরিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। কিন্তু তার পরেও পার্থ-কাণ্ড নিয়ে রাজনীতি থেকে সরছে না বিজেপি। বৃহস্পতিবারই রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে মিছিল হয়েছে কলকাতায়। এর পরে শুক্রবারও মিছিল করবে বিজেপি। এ বার মিছিলের আয়োজন পার্থের বিধানসভা এলাকা বেহালা পশ্চিমে। নেতৃত্বে থাকবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বৃহস্পতিবার মিছিল হয় কলেজ স্ট্রিট থেকে ধর্মতলা। সেই মিছিলে অবশ্য শুভেন্দু ছিলেন না। শুক্রবারের মিছিল শুরু হবে বেহালা শীলপাড়া এলাকা থেকে। বিজেপির দক্ষিণ কলকাতা জেলার আয়োজনে সেই মিছিল সফল করতে বৃহস্পতিবার থেকেই তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। বড় মাপের সমাগমেরও উদ্যোগ নিচ্ছে বিজেপি। বিজেপি জেলা সভাপতি সঙ্ঘমিত্রা চৌধুরী বলেন, ‘‘গরিব মানুষের টাকা নিয়ে নয়ছয় করার জবাব চাইছে সাধারণ মানুষ। তৃণমূল বাধ্য হয়েছে পদ থেকে সরাতে, মন্ত্রিত্ব থেকে সরাতে। এ বার অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায়ের বিধানসভা এলাকাতেই আমরা মিছিল করব। স্থানীয় মানুষকেও তাতে যোগ দিতে আহ্বান জানানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE