Advertisement
১৯ এপ্রিল ২০২৪
BJP

Suvendu Adhikari & Amit Shah: পার্থ-কাণ্ডের আবহেই শাহ-শুভেন্দু কথা মঙ্গলবার, দিল্লির বৈঠকে থাকবেন সুকান্তও

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করতে সোমবার দিল্লি গেলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দিল্লি গেলেন অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করতে।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দিল্লি গেলেন অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করতে। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৯:৫৮
Share: Save:

পার্থ-কাণ্ডের আবহেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের তলব পেয়ে দিল্লি গেলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার সংসদ ভবনে তাঁর সঙ্গে বৈঠক করবেন শাহ। ওই বৈঠকে যোগ দিতে পারেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও। শাহের সঙ্গে বৈঠক প্রসঙ্গে জানতে চাওয়া হলে শুভেন্দু বলেন, ‘‘আমি দিল্লি যাচ্ছি ঠিকই। কিন্তু আমার কর্মসূচি প্রসঙ্গে কিছু বলা সম্ভব নয়।’’ দিল্লিতে শুভেন্দু-সুকান্তর সঙ্গে অমিতের বৈঠকে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। কারণ রাজ্যে ইতিমধ্যে সক্রিয় হয়েছে কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। আর শাসকদলের বেশকিছু নেতা প্রায় নিয়ম করেই সিবিআই জেরার সম্মুখীন হচ্ছেন। তাই মঙ্গলবারের বৈঠক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

রবিবারই অগস্ট মাস জুড়ে বিজেপির কর্মসূচি ঘোষণা করেছেন বালুরঘাটের সাংসদ সুকান্ত। তবে তার আগে অমিতের কাছে কর্মসূচি রূপায়নে কিছু পরামর্শও পেতে পারেন তিনি। রাষ্ট্রপতি ভোটে বিজেপি বিধায়কদের ভোট ধরে রাখায় কেন্দ্রীয় নেতৃত্বের সুনজরে রয়েছেন শুভেন্দু। তাই বাংলার রাজনীতির কারবারিদের ধারণা, এরপর বিরোধী দলনেতার কাছে আসতে পারে রাজ্য বিজেপির আরও বেশকিছু দায়িত্ব। বিজেপির একটি সূত্র জানিয়েছিল, অগস্ট মাসের শেষের দিকে কলকাতায় আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তার প্রস্তুতি হিসেবেও শুভেন্দু-সুকান্তর সঙ্গে রাজ্য সংগঠন ও রাজ্যের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে পারেন শাহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Amit Shah Suvendu Adhikari Sukanta Majumdar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE