Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Arjun Singh

Arjun Singh: সিআইডি জেরায় ভার্চুয়াল মাধ্যমে অংশ নিতে রাজি অর্জুন, চান মামলা যাক অন্য রাজ্যে

আর্থিক তছরুপের মামলায় বৃহস্পতিবারই অর্জুনকে নোটিস পাঠিয়েছে সিআইডি।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ১১:৩৪
Share: Save:

সিআইডি-র জেরায় সহযোগিতা করতে রাজি তিনি। তবে করোনা পরিস্থিতির কারণে ভবানীভবনে যেতে পারবেন না। তাই ভার্চুয়াল মাধ্যমে জেরার জবাব দিতে প্রস্তত বলে জানিয়েছেন বিজেপি সাংসদ অর্জুন সিংহ।

আর্থিক তছরুপের মামলায় বৃহস্পতিবারই অর্জুনকে নোটিস পাঠিয়েছে সিআইডি। ২৫ মে তাঁকে ভবানীভবনে তলব করেছে তদন্তকারী সংস্থাটি। এ প্রসঙ্গে শুক্রবার অর্জুন বলেন, “সিআইডি-র জেরায় সহযোগিতা করব। তবে তা ভার্চুয়ালি হতে হবে।” পাশাপাশি তিনি এটাও দাবি করেছেন, এই মামলা পশ্চিমবঙ্গের বাইরে নিয়ে যাওয়া হোক। তাঁর যুক্তি, এ রাজ্যে সঠিক বিচার পাওয়া যাবে না। তিনি বলেন, “শুধু এই মামলা নয়, বিজেপি নেতাদের বিরুদ্ধে সব মামলাই পশ্চিমবঙ্গের বাইরে কোনও আদালতে হওয়া উচিত।” বিষয়টি নিয়ে সুপ্রিম কোর্টে যাবেন বলেও দাবি করেছেন বিজেপি সাংসদ।

একই সঙ্গে অর্জুনের অভিযোগ, সিবিআই তৃণমূলের নেতা-মন্ত্রীদের গ্রেফতার করেছে বলেই তাঁর বিরুদ্ধে পুরনো একটি মামলায় নোটিস পাঠানো হয়েছে। ঘটনার সূত্রপাত ভাটপাড়ায় একটি নিকাশি নালা নির্মাণ নিয়ে। অভিযোগ, ওই নালা নির্মাণের জন্য টেন্ডার ডাকা হলেও তা দেওয়া হয় অর্জুন ঘনিষ্ঠ এক ব্যক্তিকে। আরও অভিযোগ, ওই নালা নির্মাণে সাড়ে ৪ কোটি টাকা খরচ করা হলেও তা বাস্তবে তৈরিই হয়নি। এই মামলার তদন্ততে এ বার অর্জুন দুয়ারে পৌঁছেছে সিআইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Arjun Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE