Advertisement
০৭ মে ২০২৪
Sandeshkhali Incident

সন্দেশখালি: বিজেপির বিক্ষোভ রাজধানীতে

সন্দেশখালির ঘটনার প্রতিবাদে এর আগে দিল্লির সদর দফতর থেকে সাংবাদিক সম্মেলন করে পশ্চিমবঙ্গ সরকার ও তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছে বিজেপি নেতৃত্বকে।

BJP Protest

বিজেপির কর্মী-সমর্থকদের প্রতিবাদ দিল্লিতে। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ০৯:১৭
Share: Save:

সন্দেশখালির ঘটনার প্রতিবাদে এ বার রাজধানী দিল্লির রাস্তায় প্রতিবাদে নামল বিজেপি। আজ রাজধানীর চাণক্যপুরী থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা, যেখান থেকে ঢিল ছোঁড়া দূরত্বেই রয়েছে নতুন বঙ্গ ভবন।

সন্দেশখালির ঘটনার প্রতিবাদে এর আগে দিল্লির সদর দফতর থেকে সাংবাদিক সম্মেলন করে পশ্চিমবঙ্গ সরকার ও তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছে বিজেপি নেতৃত্বকে। পরবর্তী ধাপে আজ রাজপথে নামলেন বিজেপি কর্মীরা। এমন একটি দিনে তাঁরা ওই বিক্ষোভ দেখালেন, যে দিন পশ্চিমবঙ্গে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আজ দুপুর ১টা নাগাদ রাজধানীর তিন মূর্তি চকের সামনে থেকে চাণক্যপুরী পর্যন্ত মিছিল করে গিয়ে থানার সামনে অবস্থান বিক্ষোভ করেন দিল্লির বিজেপি নেতা-কর্মীরা। নেতৃত্বে ছিলেন দিল্লি বিজেপির সভাপতি বীরেন্দ্র সচদেব। তিনি ধর্না মঞ্চ থেকে মমতার ইস্তফার দাবি তুলে বলেন, “নারী নিগ্রহ-কাণ্ডের মূল অভিযুক্ত শেখ শাহজাহান গ্রেফতার হওয়া সত্ত্বেও মমতা বন্দ্যোপাধ্যায় ঘটনার নিন্দা করে একটি শব্দ বলেননি। এক জন মহিলা হয়ে তাঁর ওই নীরবতা লজ্জাজনক ও কষ্টদায়ক। মুখ্যমন্ত্রীর উচিত অবিলম্বে ইস্তফা দেওয়া।”

ঘটনাচক্রে চাণক্যপুরী থানার বিপরীত গলিতেই নতুন বঙ্গ ভবন। যদিও বিক্ষোভকারীরা সে দিকে যাওয়ার চেষ্টা না করে থানার সামনেই বিক্ষোভ দেখান। পুলিশ বিক্ষোভকারীদের প্রথমে আটক করে, পরে ছেড়ে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandeshkhali Incident sandeshkhali BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE