Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sukanta Majumdar

শান্তিপুরে যাওয়ার পথে সুকান্তের গাড়ি দুর্ঘটনার কবলে, আঘাত পেয়েছেন বিজেপির রাজ্য সভাপতি

দুর্ঘটনার কবলে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের গাড়ি। ঘটনায় আহত হয়েছেন তিনি। শান্তিপুরে যাওয়ার পথে জাতীয় সড়কে দুর্ঘটনা।

image of sukanta majumdar

দুর্ঘটনার কবলে সুকান্ত মজুমদারের কনভয়। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৮:০৩
Share: Save:

দুর্ঘটনার কবলে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কনভয়ের একটি গাড়ি। ঘটনায় মাথায় আঘাত লেগেছে তাঁর। সুকান্তের দেহরক্ষীরাও চোট পেয়েছেন। শান্তিপুরে যাওয়ার পথে ১২ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা। আইসি রানাঘাট জানিয়েছেন, ধুবুলিয়ায় বাবলা বাইপাসের কাছে হয়েছে এই ঘটনা।

রবিবার বিকেলে ধুবুলিয়ায় একটি ফুটবল টুর্নামেন্ট থেকে ফেরার পথে এই দুর্ঘটনার কবলে পড়ে সুকান্তের কনভয়। কনভয়ের সামনে ছিল একটি বাস। সেই বাসটিকে পাশ কাটিয়ে এগনোর চেষ্টা করছিল কনভয়ের গাড়ি। সেখানে সামনে ছিল পুলিশের একটি ব্যারিকেড। সেখানেই ধাক্কা খায় কনভয়ের সামনে থাকা গাড়িটি। তার পর তাতে ধাক্কা দেয় পিছনের গাড়ি। এ ভাবে পর পর কনভয়ের গাড়িগুলি সামনের গাড়িতে ধাক্কা দেয়। তাতে আহত হন সুকান্ত। তাঁর দেহরক্ষীদের চোট গুরুতর।

দিন কয়েক আগে সন্দেশখালিকাণ্ডের প্রতিবাদে বসিরহাটে এসপির অফিস ঘেরাওয়ের সময় আহত হয়েছিলেন সুকান্ত। সন্দেশখালির ঘটনায় বিজেপির সাত জনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের মুক্তির দাবিতে সুকান্ত ধর্না দেন। তাঁকে টাকিতে আটকানোর চেষ্টা করে পুলিশ। পুলিশের সঙ্গে বচসার সময় তিনি পুলিশের গাড়ির বনেটে উঠে যান। কিছু ক্ষণ বনেটের উপর দাঁড়িয়ে থাকার পর দেখা যায় সুকান্তকে কোলে করে নামিয়ে আনছেন নিরাপত্তারক্ষীরা। বিজেপির তরফে জানানো হয়েছে, সুকান্ত সংজ্ঞা হারিয়েছিলেন। পরে জ্ঞান ফেরে তাঁর। পুলিশ তৎক্ষণাৎ তাঁকে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর গাড়ি করে কলকাতার হাসপাতালে নিয়ে আসা হয় সুকান্তকে। তাঁর কোমরে চোট লাগে। এ বার শান্তিপুর যাওয়ার পথে দুর্ঘটনার মুখে পড়ল তাঁর কনভয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukanta Majumdar BJP Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE