Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Sukanta Majumder Khela Hobe

সুকান্তর মুখেও ‘খেলা হবে’ হুঙ্কার

কয়েক দিন আগে ডেঙ্গি নিয়ে নৈহাটি পুরসভার সামনে দলীয় কর্মসূচিতে বিজেপির কর্মী-সমর্থকেরা আক্রান্ত হয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
ব্যারাকপুর শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২৩:৫৪
Share: Save:

বিধানসভা নির্বাচনে গত বছর ‘খেলা হবে’ স্লোগান দিয়ে ঝড় তুলেছিল তৃণমূল কংগ্রেস। সেই স্লোগানকেই ভোট-পরবর্তী ‘সন্ত্রাসে’র কারণ বলে দায়ী করেছিল বিজেপি। কিন্তু শুক্রবার সেই স্লোগানই শোনা গেল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের গলায়।

কয়েক দিন আগে ডেঙ্গি নিয়ে নৈহাটি পুরসভার সামনে দলীয় কর্মসূচিতে বিজেপির কর্মী-সমর্থকেরা আক্রান্ত হয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল। তার প্রতিবাদে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে এ দিন দাবিপত্র দেওয়ার কর্মসূচি নিয়েছিল বিজেপি। ব্যারাকপুর স্টেশন থেকে চিড়িয়ো মোড় পর্যন্ত মিছিল করে তারা। চিড়িয়া মোড়ে প্রতিবাদ-সভায় বিজেপির রাজ্য সভাপতি বলেন, “খেলা এক পক্ষে হয় না। খেলা দু’পক্ষের মধ্যে হয়। এ বার ভয়ঙ্কর খেলা হবে! আমরা দিল্লিতে খেলার জন্য ডাকছি। কিন্তু পিসি-ভাইপো কেউ সেখানে যাচ্ছেন না। এমনকি, অনুব্রত দিল্লি যেতে চাইছে না।’’ তিনি আরও বলেন, ‘‘ডিসেম্বর পড়ে গিয়েছে। আরও শীত পড়বে। বিচারপতির কথা মতো ধেড়ে ইঁদুর ধরা পড়বে!’’ রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ অবশ্য পাল্টা বলেন, “ওদের কিছু বড় নেতা এই ধরনের গরম গরম সংলাপ দেযন। কিন্তু এগুলো প্রাপ্ত বয়স্কদের জন্য। উনি (সুকান্ত) রাজনীতিতে এখনও প্রশিক্ষণ স্তরে আছেন! ছোটদের এ সবের মধ্যে ঢুকতে নেই! বিজেপিতে কু-কথার প্রতিযোগিতা চলছে। একে অন্যকে প্রতিযোগিতায় পিছনে ফেলতে গিয়ে রাজ্যে প্ররোচনা ছড়াচ্ছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.