Advertisement
০২ মে ২০২৪
Mysterious Death

দরজার নীচ দিয়ে গড়িয়ে আসছে রক্ত, কৈখালির ফ্ল্যাট থেকে উদ্ধার মহিলার বিবস্ত্র দেহ

কৈখালির সংহতি পার্ক এলাকায় থাকতেন মধ্যবয়স্ক মহিলা। বুধবার ফ্ল্যাট থেকে তাঁর বিবস্ত্র দেহ উদ্ধার করা হয়েছে। মহিলার হাতের শিরা কাটা ছিল বলে জানিয়েছে পুলিশ।

Body of woman found in Kaikhali North 24 Parganas.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৩৯
Share: Save:

উত্তর ২৪ পরগনার কৈখালিতে ফ্ল্যাট থেকে উদ্ধার মধ্যবয়স্ক মহিলার বিবস্ত্র দেহ। তাঁর হাতের শিরা কাটা ছিল বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার রাতেই মহিলার মৃত্যু হয়েছে। খবর পেয়ে বুধবার গিয়ে দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওই ফ্ল্যাটের মালিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মৃত মহিলার নাম রানি সুরানা। কৈখালির সংহতি পার্ক এলাকার বাসিন্দা ছিলেন তিনি। যে ফ্ল্যাটে তিনি থাকতেন, তার দরজার নীচ থেকে রক্ত গড়িয়ে আসতে দেখেন প্রতিবেশীরা। তাঁরাই পুলিশে খবর দেন।

পুলিশ ফ্ল্যাটের ভিতরে ঢুকে দেখে, শৌচাগারে পড়ে আছে মহিলার দেহ। তাঁর পরনে কোনও পোশাক ছিল না। হাতের শিরা ছিল কাটা। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, শিরা কেটে আত্মহত্যা করেছেন ওই মহিলা। তবে তদন্তের পরেই বিষয়টি স্পষ্ট হবে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, ওই মহিলাকে আহত অবস্থায় মঙ্গলবার রাতেই দেখেছিলেন ফ্ল্যাটের মালিক। তিনি পুলিশকে জানিয়েছেন যে, তিনি শিরা কাটা অবস্থায় মহিলাকে তিন তলার ফ্ল্যাটে যেতে দেখেছিলেন। কিন্তু তা নিয়ে বিশেষ মাথা ঘামাননি। রক্তাক্ত অবস্থায় মহিলাকে দেখেও কেন ফ্ল্যাটের মালিক পুলিশকে কোনও খবর দিলেন না, তা খতিয়ে দেখা হচ্ছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। একই সঙ্গে কী ভাবে মহিলার মৃত্যু হল, কেন তিনি বিবস্ত্র ছিলেন, এর নেপথ্যে অন্য কারও ভূমিকা রয়েছে কি না, জানার চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE