Advertisement
১৯ এপ্রিল ২০২৪

Bomb hoax: ট্রেনের মধ্যে লাল সুটকেস ঘিরে বোমাতঙ্ক শিলিগুড়ি স্টেশনে , ঘটনাস্থলে বম্ব স্কোয়াড

লুল সুটকেস ঘিরে বোমাতঙ্ক ছড়ায় শিলিগুড়ি স্টেশনে। প্যাসেঞ্জার ট্রেন মধ্যে পাওয়া যায় এই সুটকেসটি।

ট্রেনটিকে পর্যবেক্ষণ করছেন পুলিশ আধিকারিকরা।

ট্রেনটিকে পর্যবেক্ষণ করছেন পুলিশ আধিকারিকরা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৫:৪৫
Share: Save:

প্রজাতন্ত্র দিবসের আগে শিলিগুড়ির প্যাসেঞ্জার ট্রেনে একটি পরিত্যক্ত সুটকেস ঘিরে বোমাতঙ্ক ছড়াল। ঘটনাস্থলে পৌঁছেছে বম্ব স্কোয়াড। রবিবার দুপুরে আলিপুরদুয়ার-শিলিগুড়ি ইন্টারসিটি প্যাসেঞ্জারে একটি লাল সুটকেস পাওয়া যায়। যার কোনও দাবিদার ছিল না। তা নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরে আলিপুরদুয়ার থেকে শিলিগুড়িগামী আলিপুরদুয়ার-শিলিগুড়ি প্যাসেঞ্জার ট্রেনের ডি থ্রি কামরায় পরিত্যক্ত অবস্থায় একটি লাল সুটকেস দেখতে পাওয়া যায়। আর তা নিয়ে বোমাতঙ্ক ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় জিআরপি, প্রধাননগর থানার পুলিশ এবং সিআইডি-র বম্ব স্কোয়াড। ট্রেনের সমস্ত যাত্রীকে নামিয়ে দেওয়া হয়। এর পর ডি থ্রি কোচটিকে ওই জায়গায় রেখে ট্রেনটির বাকি কামরাগুলিকে সরিয়ে দেওয়া হয়। সিআইডি-র বম্ব স্কোয়াড বিষয়টি খতিয়ে দেখছে। ঘটনাস্থলে উপস্থিত দমকলও।

শিলিগুড়িতে ট্রেনে বোমাতঙ্ক প্রসঙ্গে উত্তর-পূর্ব সীমান্ত রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক গুণীত কউর বলেন, ‘‘ওই ট্রেনের ডি-৩ কামরায় একটি ব্যাগকে ঘিরে বোমাতঙ্ক ছড়িয়েছে। ব্যাগটি উদ্ধার করা হয়েছে। বম্ব স্কোয়াড বিষয়টি দেখছে। ঘটনাস্থলে রেল সুরক্ষা বাহিনীও রয়েছে। যাত্রীদের আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই।’’

ডি থ্রি কামরাটি আলাদা করা হচ্ছে।

ডি থ্রি কামরাটি আলাদা করা হচ্ছে। নিজস্ব চিত্র

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE