Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Gold Smuggling

Gold Biscuits: মুখবন্ধ ব্যাগ থেকে উদ্ধার ৪৯ লক্ষ টাকার সোনার বিস্কুট! নদিয়া সীমান্তে বিএসএফের সাফল্য

বিএসএফের কমান্ড্যান্ট সুরেন্দ্র কুমার বলেন, ‘‘আন্তর্জাতিক সীমান্তে সদা তৎপর বিএসএফ আরও এক বার তার পেশাদারিত্ব প্রমাণ করল।’’

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১৮:৫৬
Share: Save:

বাংলাদেশ সীমান্তবর্তী নদিয়ার মুরুটিয়া থানা লাগোয়া এলাকায় অভিযান চালিয়ে ৮টি সোনার বিস্কুট উদ্ধার করল সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। যার আনুমানিক বাজারদর ৪৯ লক্ষ টাকা বলে জানা গিয়েছে।

বিএসএফ সূত্রে খবর, শুক্রবার মুরুটিয়া গ্রাম সংলগ্ন এলাকায় সীমান্তের অন্য পারে কয়েক জনকে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়। তাদের গতিবিধি নজরে রাখার জন্য সীমান্তরক্ষী বাহিনী অতিরিক্ত জওয়ান মোতায়েন করে। পাশাপাশি শুরু হয় সীমান্ত বরাবর চিরুনি তল্লাশি। তল্লাশিতে উদ্ধার হয় একটি মুখবন্ধ কাপড়ের ব্যাগ। ব্যাগ খুলতেই দেখা যায়, তাতে রাখা ৮টি সোনার বিস্কুট। যার আনুমানিক বাজারদর ৪৯ লক্ষ টাকা। ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি। বিএসএফের ৮৬ নম্বর ব্যাটালিয়নের কমান্ড্যান্ট সুরেন্দ্র কুমার বলেন, ‘‘আন্তর্জাতিক সীমান্তে সদা তৎপর বিএসএফ আরও এক বার তার পেশাদারিত্ব প্রমাণ করল। আমরা অতন্দ্র প্রহরীর মতো সীমান্ত রক্ষা করে চলেছি।’’ শনিবার দুপুরে করিমপুরে শুল্ক দফতরের হাতে উদ্ধার হওয়া ৮টি সোনার বিস্কুট হস্তান্তর করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gold Smuggling Nadia BSF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE