Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

তরুণী-খুনে ঝাড়খণ্ড থেকে বাজেয়াপ্ত গাড়ি

নিজস্ব সংবাদদাতা
৩০ অক্টোবর ২০১৮ ০৩:০২
গ্রাফিক: তিয়াসা দাস।

গ্রাফিক: তিয়াসা দাস।

উল্টোডাঙার গৃহবধূ অর্চনা পালংদার এবং তাঁর সঙ্গী বলরাম কেশরীর মৃতদেহ লোপাটের কাজে ব্যবহৃত গাড়িটি উদ্ধার করল পুলিশ।

লালবাজার সূত্রের খবর, ঝাড়খণ্ড থেকে ওই গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। বুধবার রাতেই হাওড়ার বালি থেকে গ্রেফতার করা হয়েছিল গাড়ির মালিক বিজয় যাদবকে। তাকে জেরা করেই গাড়িটির সন্ধান পায় পুলিশ।

তদন্তকারীরা জানিয়েছেন, অর্চনা এবং বলরামের মৃতদেহ বস্তাবন্দি করে ওই গাড়িতে করেই নিউ মার্কেটের হোটেল থেকে আনন্দপুরে নিয়ে আসা হয়। তার পরে দেহ ফেলে দেওয়া হয় খালে। খালে দেহ ফেলে আসার পরে গাড়ি নিয়ে ঝাড়খণ্ডে পালায় বিজয়। সেখানে গাড়ির নম্বর প্লেটও পাল্টে ফেলেছিল সে।

Advertisement

গত ১৭ সেপ্টেম্বর উল্টোডাঙার বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যান অর্চনা। তিন দিন পরে চৌবাগা লকগেট থেকে তাঁর বস্তাবন্দি দেহ উদ্ধার করে আনন্দপুর থানার পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, অর্চনার সঙ্গী বলরামও নিখোঁজ। পরে ওই খুনের ঘটনায় গ্রেফতার করা হয় আশিস যাদব নামে এক যুবককে। নিউ মার্কেটের যে হোটেলে আশিস কাজ করত, সেখানেই ১৭ তারিখ স্বামী-স্ত্রী হিসেবে উঠেছিলেন অর্চনা এবং বলরাম।

জেরায় বিজয় এবং আশিস পুলিশের কাছে দাবি করেছিল, পরের দিন অর্থাৎ ১৮ সেপ্টেম্বর হোটেলের ঘরে অর্চনা এবং বলরামকে মৃত অবস্থায় দেখে তারা হোটেল-ম্যানেজারের সাহায্যে দেহ দু’টি ওই গাড়িতে করে খালে ফেলে আসে। যদিও সোমবার রাত পর্যন্ত হোটেল-ম্যানেজারের খোঁজ পাননি তদন্তকারীরা।

আরও পড়ুন

Advertisement