Advertisement
২৩ জুন ২০২৪
Anubrata Mondal

আইনজীবীর উপস্থিতিতে এ বার অনুব্রতকে জেরা ইডির, আদালতের নির্দেশে হবে স্বাস্থ্যপরীক্ষাও

গরু পাচারের তদন্তে অনুব্রতের শ’খানেক জমিজমা-চালকল-ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিস মিলেছে বলে অভিযোগ। এর মধ্যে ২৬টি সম্পত্তির মালিক সুকন্যা। যার পরিমাণ প্রায় ৫৭ কোটি টাকা।

Cattle smuggling Case: Anubrata Mondal to be taken for medical test after interrogation by ED in Delhi

গরু পাচার মামলায় দিল্লিতে জেরার মুখে ধৃত তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১০:৩২
Share: Save:

গরু পাচার মামলায় দীর্ঘ জেরার মুখে অনুব্রত মণ্ডল। ইডি সূত্রে খবর, শুক্রবার দুপুরে তাঁকে আদালতে হাজিরা করানো হবে। সূত্রের খবর, তার আগে বৃহস্পতিবার দিনভর দিল্লির এপিজে আব্দুল কালাম রোডে ইডির সদর দফতরে কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করা হবে বীরভূমের তৃণমূল নেতাকে।

দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের বিচারক রাকেশ কুমারের নির্দেশ মতো জেরার সময় হাজির থাকতে পারবেন অনুব্রতের এক আইনজীবী। কিন্তু ইডির তদন্তকারী আধিকারিকেরা কী প্রশ্ন করছেন, তা শুনতে পাবেন না তিনি। কাচের ঘেরাটোপের অন্য পারে নির্দিষ্ট দূরত্বে ‘বেয়ন্ড হিয়ারিং ডিসট্যান্স’-এ অনুব্রতকে জেরার ‘দর্শক’ হবেন তাঁর আইনজীবী।

ইডি সূত্রের খবর, বুধবারও অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। কিন্তু তা দীর্ঘ করা যায়নি। কারণ তাঁর কোনও আইনজীবী উপস্থিত ছিলেন না। বৃহস্পতিবার সারা দিন কেষ্টর আইনজীবী উপস্থিত থাকবেন। বিচারকরের অনুমোদন নিয়ে একান্তে তাঁর সঙ্গে কথাও বলতে পারবেন অনুব্রত।

প্রসঙ্গত, বিচারক রাকেশ তাঁর নির্দেশে জানিয়েছেন প্রতি দিন ৩০ মিনিট অনুব্রত তাঁর আইনজীবীর সঙ্গে একান্তে দেখা করতে এবং কথা বলতে পারবেন। পাশাপাশি, প্রতি দিন এক বার ধৃত তৃণমূল নেতার স্বাস্থ্যপরীক্ষা করানোর নির্দেশ দিয়েছেন বিচারক। আদালতের নির্দেশ মতো দুপুরে রামমনোহর লোহিয়া হাসপাতালে অনুব্রতকে স্বাস্থ্যপরীক্ষা করাতে নিয়ে যাবে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE