Advertisement
১০ মে ২০২৪
Cattle Smuggling Scam

সিবিআইকে আয়ব্যয়ের হিসাব দিলেন কেষ্ট-কন্যা, নথিতে কী কী উৎসের কথা উল্লেখ করলেন?

সুকন্যাকে তাঁর আয়ব্যয়ের হিসাব জানানোর জন্য নোটিস দেওয়া হয়েছিল সিবিআইয়ের তরফে। মঙ্গলবার রাতে নিজাম প্যালেসে যান সুকন্যার আইনজীবী। তদন্তকারীদের হাতে সেই হিসাব তুলে দেন তিনি।

আয়ব্যয়ের হিসাব জমা দিলেন সুকন্যা মণ্ডল।

আয়ব্যয়ের হিসাব জমা দিলেন সুকন্যা মণ্ডল। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৫:১৯
Share: Save:

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-কে নিজের আয়ব্যয়ের হিসাব দিলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা। সূত্রের খবর, মঙ্গলবার নিজাম প্যালেসে গিয়ে সুকন্যার বার্ষিক আয়-ব্যয় সংক্রান্ত সমস্ত নথি তদন্তকারীদের হাতে তুলে দেন তাঁর আইনজীবী সঞ্জীব দাঁ।

কিছু দিন আগে সুকন্যাকে তাঁর আয়ব্যয়ের হিসাব জানানোর জন্য নোটিস দেওয়া হয়েছিল সিবিআইয়ের তরফে। সিবিআইয়ের অস্থায়ী শিবির রয়েছে বোলপুরের রতন কুঠিতে। সেখান থেকেই ওই নোটিস দেওয়া হয় সুকন্যাকে। এর পর মঙ্গলবার রাতে নিজাম প্যালেসে যান সুকন্যার আইনজীবী। তদন্তকারীদের হাতে সুকন্যার আয়ব্যয়ের হিসাব তুলে দেন তিনি। সূত্রের খবর, সিবিআইয়ের হাতে সুকন্যার আয় এবং ব্যয়ের বিস্তারিত নথি তুলে দেওয়া হয়েছে। সুকন্যা পেশায় শিক্ষিকা। তাঁর বার্ষিক বেতনের উল্লেখ করা হয়েছে নথিতে। ওই নথিতে উল্লেখ করা হয়েছে চালকল থেকে সুকন্যার আয়ের হিসাব। পাশাপাশি, চাষের জমি থেকে উৎপাদিত হওয়া ধান বিক্রির টাকার হিসাবও দেওয়া হয়েছে সিবিআইকে।

এ প্রসঙ্গে সঞ্জীব বলেন, ‘‘সিবিআই তদন্ত চলছে। এই প্রসঙ্গে আমি কোনও মন্তব্য করব না।’’ গরুপাচার মামলায় গ্রেফতার হয়েছেন অনুব্রত। ওই মামলায় জড়িয়েছে তাঁর মেয়ে সুকন্যারও নামও। সুকন্যা বোলপুরের কালিকাপুর প্রাইমারি স্কুলের শিক্ষিকা। তাঁর নামে চালকল রয়েছে বলেও দাবি সিবিআইয়ের। সেই সুকন্যার বার্ষিক আয়ব্যয়ের হিসাব এ বার তদন্তকারীদের হাতে তুলে দিলেন তাঁর আইনজীবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cattle Smuggling Scam CBI Anubrata Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE