Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

এখনও ওজনদার তবে আগের মতো নন কেষ্ট, কারাবাসে বদলাচ্ছেন তৃণমূলের অনুব্রত!

মঙ্গলবার বেলা সাড়ে ১১টা নাগাদ আসানসোল সংশোধনাগার থেকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনুব্রতকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চার চিকিৎসক তাঁকে পরীক্ষা করেছেন।

মঙ্গলবার আসানসোল জেলা হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় অনুব্রত মণ্ডলকে।

মঙ্গলবার আসানসোল জেলা হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় অনুব্রত মণ্ডলকে। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৭:২৪
Share: Save:

দু’মাস কারাবাসে আগের থেকে বেশ কিছুটা ওজন কমেছে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। মঙ্গলবার আসানসোল জেলা হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে এই খবর। যদিও হাসপাতাল সুপার এ নিয়ে মুখ খুলতে চাননি।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টা নাগাদ আসানসোল সংশোধনাগার থেকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় অনুব্রতকে। সেখানে রুটিন চেক আপ করা হয় তাঁর। জরুরি বিভাগের দুই চিকিৎসক, এক জন জেনারেল ফিজিসিয়ান এবং এক শল্যচিকিৎসক তাঁকে পরীক্ষা করেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অনুব্রতের ওজন কমেছে ৯ কিলোগ্রাম। গত ২৫ অগস্ট প্রথম বার আসানসোল জেলা হাসপাতালে ডাক্তারি পরীক্ষা হয়েছিল তাঁর। তখন হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, অনুব্রতের ওজন ১০৯ কিলোগ্রাম। মাস দুয়েকের ব্যবধানে তাঁর ওজন কমে হয়েছে ১০০ কেজি। এই তথ্য জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। আসানসোল জেলা হাসপাতালের সুপার নিখিলচন্দ্র দাস যদিও এ বিষয়ে মুখ খুলতে চাননি।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রুটিন পরীক্ষা করা হয়েছে অনুব্রতের। তাঁর সুগার টেস্ট করা হয়েছে। হয়েছে রক্তচাপ পরীক্ষাও। পাশাপাশি, ইসিজি করা হয়েছে। ফিসচুলার সমস্যা রয়েছে অনুব্রতর। তা-ও পরীক্ষা করেছেন চিকিৎসকরা। আসানসোল জেলা হাসপাতালের সুপার পরে বলেন, ‘‘এটা রুটিন চেক আপ ছিল। চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করেছেন। তাতে দেখা গিয়েছে, তাঁর স্বাস্থ্য সংক্রান্ত কোনও জরুরি পরিস্থিতি নেই। তাঁর ক্রনিক কিছু রোগ আছে। তাঁর যে ওষুধ চলে তা-ই খেতে হবে।’’

আগামী ২৯ অক্টোবর পরবর্তী শুনানি অনুব্রতের। শেষ বার শুনানি হয়েছিল ২১ সেপ্টেম্বর। আপাতত তিনি বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন সংশোধনাগারে। ২৯ অক্টোবরের শুনানির আগে তাঁর শারীরিক অবস্থা কেমন রয়েছে তা জানতেই মঙ্গলবার করা হল রুটিন পরীক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal Weight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE