Advertisement
০৬ মে ২০২৪
Manik Bhattacharya

Manik bhattacharya: পালাতে পারেন বিদেশে, তৃণমূল বিধায়ক মানিকের বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করল সিবিআই

মানিক যাতে বিদেশে পালিয়ে যেতে না পারেন, সে জন্য তাঁর নামে লুকআউট নোটিস। এমনটাই খবর সংবাদ সংস্থা পিটিআই সূত্রে।

মানিকের বিরুদ্ধে লুকআউট নোটিস জারি সিবিআইয়ের।

মানিকের বিরুদ্ধে লুকআউট নোটিস জারি সিবিআইয়ের। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৯:৩২
Share: Save:

প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি তথা তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করল সিবিআই। এমনটাই খবর, সংবাদ সংস্থা পিটিআই সূত্রে।

প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগের তদন্ত করছে সিবিআই। মানিকের নামে দেশের সব বিমানবন্দরে লুকআউট নোটিস দেওয়া হয়েছে এমনটাই জানিয়েছে পিটিআই। কিছু দিন ধরেই মানিকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে তদন্তকারী সংস্থা সিবিআই। ইতিমধ্যে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) বেশ কয়েক বার তাঁকে ডেকে পাঠিয়েছে। তিনি গিয়েওছিলেন। তবে বেশ কিছু দিন ধরেই তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না বলেই দাবি তদন্তকারী সংস্থার। বৃহস্পতিবার সকালে মানিকের নাকাশিপাড়ার বাড়িতে গিয়েছিল ইডির একটি দল। তারা তাঁর বাড়িতে লুকআউট নোটিস সাঁটানোর কথাও চিন্তাভাবনা করে আইনজীবীর সঙ্গে কথা বলে। যদিও শেষমেশ সেই নোটিস তাঁর বাড়িতে সাঁটা হয়নি।

ইডির গোয়েন্দারা যখন যান, তখন পলাশিপাড়ার তৃণমূল বিধায়ক বাড়িতে ছিলেন না। ফোনেও যোগাযোগ করা যাচ্ছিল না বলে তদন্তকারী সংস্থা সূত্রে দাবি। এই পরিস্থিতিতে তাঁর নামে সিবিআই লুকআউট নোটিস জারি করেছে বলে সংবাদ সংস্থা সূত্রে দাবি। এর ফলে তিনি কোনও বিমানবন্দর থেকে তিনি বিদেশে যেতে পারবেন না। দেশের যে কোনও বিমানবন্দরে তিনি গেলে তাঁকে সেখানেই আটকে স্থানীয় আইনরক্ষকদের হাতে তুলে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manik Bhattacharya CBI Look Out Circular
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE