Advertisement
১৬ এপ্রিল ২০২৪
CBI

Ilambazar CBI: ঢেঁড়া পিটিয়ে ইলামবাজারে বিজেপি কর্মী খুনে অভিযুক্তদের নামে হুলিয়া জারি সিবিআই-এর

২৯ ডিসেম্বরের মধ্যে আদালতে আত্মসমর্পণ না করলে সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে বলে নোটিস দিয়ে জানিয়েছে সিবিআই।

অভিযুক্তদের বাড়ির পথে সিবিআই আধিকারিকরা।

অভিযুক্তদের বাড়ির পথে সিবিআই আধিকারিকরা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইলামবাজার শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ০০:৫৩
Share: Save:

ইলামবাজারে ভোট পরবর্তী হিংসার ঘটনায় প্রাণ হারানো বিজেপিকর্মী খুনে অভিযুক্তদের নামে হুলিয়া জারি করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। পলাতক অভিযুক্তদের বা়ড়িতে নোটিস ঝুলিয়ে দিয়েছে তারা। নির্দিষ্ট দিনের মধ্যে আত্মসমর্পণ না করলে সম্পত্তি বাজেয়াপ্তের পথে যাবে সিবিআই।

বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের দিন, গত ২ মে, ইলামবাজারের কামারপাড়ায় খুন হন বিজেপিকর্মী গৌরব সরকার। তাঁকে পিটিয়ে খুন করার অভিযোগ ওঠে স্থানীয় তৃণমূলকর্মীদের বিরুদ্ধে। মৃত বিজেপি কর্মীর বাবা ইলামবাজার থানায় ২৪ জনের নামে খুনের অভিযোগ দায়ের করেন। পরে আদালতের নির্দেশে এই ঘটনার তদন্ত শুরু করে সিবিআই।

তিন জন গ্রেফতার ও চার জন আত্মসমর্পণ করলেও বাকি অভিযুক্তরা এখনও পলাতক। সেই পলাতক অভিযুক্তদের খোঁজে বুধবার সিবিআইয়ের তরফে কামারপাড়া বাস স্ট্যান্ড, কামারপাড়া গ্রামের তৃণমূল কার্যালয় ও অভিযুক্তদের বাড়িতে বিজ্ঞপ্তি ঝুলিয়ে দেওয়া হয়।
আগামী ২৯ ডিসেম্বরের মধ্যে অভিযুক্তরা বোলপুর মহকুমা আদালতে আত্মসমর্পণ না করলে তাঁদের স্থাবর, অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে বলে সিবিআই নোটিসে জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE