Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

শনিবার শিলং পৌঁছচ্ছেন সিবিআই তদন্তকারীরা, রাজীবকে কি জেরা রবিবারই?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:০৪
রবিবারই জেরা? নিজস্ব চিত্র।

রবিবারই জেরা? নিজস্ব চিত্র।

বৃহস্পতিবার কলকাতার নগরপাল রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদের জন্য ফের নোটিস পাঠাতে চলেছে সিবিআই। বুধবার সিবিআই সূত্রে এমনটাই ইঙ্গিত মিলেছে।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, এ দিন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পূর্বাঞ্চলীয় অধিকর্তা পঙ্কজকুমার শ্রীবাস্তব এবং এসপি পার্থ মুখোপাধ্যায় বাকি তদন্তকারীদের নিয়ে সিবিআইয়ের সদর দফতরে আইন বিশেষজ্ঞদের সঙ্গে বৈঠক করেন। সেখানে তাঁরা রাজীব কুমারের বিরুদ্ধে সংগৃহীত তথ্যপ্রমাণ নিয়েও আলোচনা করেন। তাঁদের পরামর্শেই তৈরি করা হবে প্রশ্নমালা।

এ দিন সন্ধ্যার বিমানে কলকাতায় ফেরেন পার্থ মুখোপাধ্যায়। রাতেই ফিরে আসবেন আঞ্চলিক অধিকর্তা। বৃহস্পতিবার ফের এক দফা বৈঠকের পরই পুলিশ কমিশনারকে ই-মেলে নোটিস পাঠিয়ে সমন করা হবে বলে সূত্রের খবর।

Advertisement

আরও পড়ুন: সিবিআই বনাম রাজীব কুমার: মুখোমুখি হওয়ার আগে কোমর বেঁধে তৈরি হচ্ছে দু’পক্ষই

এর আগে মঙ্গলবার সিবিআই অধিকর্তাকে চিঠি দিয়েছিলেন রাজীব কুমার। তিনি জানিয়েছিলেন, শুক্রবার তিনি শিলংয়ে যেতে পারবেন সিবিআই আধিকারিকদের সঙ্গে দেখা করতে। কিন্তু রাজীব কুমারের দেওয়া তারিখ সেই সময় মেনে নেয়নি সিবিআই। সূত্রের খবর, এখনও পর্যন্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে পাঁচ সদস্যের তদন্তকারী দল শনিবারই পৌঁছে যাবেন শিলংয়ে। আগামী রবিবার বা সোমবার রাজীব কুমারকে শিলংয়ে জিজ্ঞাসাবাদে যোগ দেওয়ার জন্য অনুরোধ করা হবে। তবে এক সিবিআই কর্তা বলেন, ‘‘এই সিদ্ধান্ত প্রাথমিক। বৃহস্পতিবারের বৈঠকের পরেই চূড়ান্ত হবে জেরার দিন ক্ষণ।’’

আরও পড়ুন: তোলাবাজি, দুর্নীতি মামলায় রোজভ্যালি-কাণ্ডের তদন্তকারীর বিরুদ্ধে চার্জশিট কলকাতা পুলিশের

(বাংলার রাজনীতি, বাংলার শিক্ষা, বাংলার অর্থনীতি, বাংলার সংস্কৃতি, বাংলার স্বাস্থ্য, বাংলার আবহাওয়া -পশ্চিমবঙ্গের সব টাটকা খবর আমাদের রাজ্য বিভাগে।)

আরও পড়ুন

Advertisement