Advertisement
১৯ এপ্রিল ২০২৪
CBI

CBI: ছুটির দিন জরুরি বৈঠকে সিবিআই! কলকাতায় এলেন অতিরিক্ত ডিরেক্টর

মঙ্গলবার নিজাম প্যালেসে জরুরি বৈঠকে বসেছে সিবিআই। কলকাতায় এসেছেন অতিরিক্ত ডিরেক্টর অজয় ভাটনাগর। কিন্তু কেন?

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১১:৪২
Share: Save:

মহরমে ছুটির দিনে নিজাম প্যালেসে (যেখানে সিবিআই দফতর রয়েছে) জোর তৎপরতা সিবিআইয়ের। কলকাতায় এলেন সিবিআইয়ের অতিরিক্ত ডিরেক্টর অজয় ভাটনাগর। সূত্রের খবর, জরুরি বৈঠকে বসেছেন সিবিআই আধিকারিকরা।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, কলকাতা হাই কোর্টের নির্দেশে রাজ্যে যে ঘটনাগুলিতে সিবিআই তদন্ত চলছে, সেগুলির তদারকিতে রয়েছেন অজয় ভাটনাগর। এর আগেও তিনি কলকাতায় এসেছিলেন। মঙ্গলবার সেই সব ঘটনার তদন্তের গতিবিধি পর্যালোচনা করতেই আধিকারিকদের সঙ্গে তাঁর বৈঠক।

লক্ষণীয়, গরুপাচার মামলায় বুধবার বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে ফের তলব করেছে সিবিআই। সকাল ১১টায় তৃণমূলের এই দাপুটে নেতাকে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে। এই সময়কালে সিবিআইয়ের এই জরুরি বৈঠক ও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অতিরিক্ত ডিরেক্টরের শহরে আগমন ‘তাৎপর্যপূর্ণ’ বলে মনে করা হচ্ছে। এর আগে সোমবার সিবিআই হাজিরা এড়িয়েছেন অনুব্রত। মঙ্গলবার আবারও তৃণমূল নেতাকে তলবের নোটিস পাঠানো হয়েছে। এ নিয়ে এই মামলায় দশম বার অনুব্রতকে সমন পাঠাল সিবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Kolkata Anubrata Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE