Advertisement
০৮ মে ২০২৪
Post Poll Violence

Post poll violence: বেলেঘাটায় অভিজিতের বাড়িতে তদন্তকারীরা, ‘ভোট পরবর্তী হিংসা’র তদন্তে রাজ্যে সিবিআই

বিজেপি কর্মীর পরিবারের অভিযোগ ছিল, ‘ভোট পরবর্তী হিংসা’র বলি হয়েছেন তিনি। অভিজিৎকে পিটিয়ে খুন করা হয় বলেও অভিযোগ করেছিলেন তাঁরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ১৪:২৮
Share: Save:

‘ভোট পরবর্তী হিংসা’র তদন্তে বেলেঘাটায় বিজেপি কর্মী অভিজিৎ সরকারের বাড়ি গেলেন সিবিআই তদন্তকারীরা। পশ্চিমবঙ্গে ভোটের ফল ঘোষণার পরই খুন হয়েছিলেন অভিজিৎ। এই বিজেপি কর্মীর পরিবারের অভিযোগ ছিল, ‘ভোট পরবর্তী হিংসা’র বলি হয়েছেন তিনি। অভিজিৎকে পিটিয়ে খুন করা হয় বলেও অভিযোগ করেছিলেন তাঁরা। সোমবার তদন্তে নেমে প্রথমেই অভিজিতের বাড়ি গেলেন সিবিআই তদন্তকারীরা।

বেলেঘাটায় অভিজিতের পরিবারের সঙ্গে কথা বলার পাশাপাশি সোমবার অভিজিতের দাদাকে সিজিও কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। সেখানে স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ বা বিশেষ অপরাধ দমন শাখার দফতরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানা গিয়েছে।

প্রসঙ্গত, হাই কোর্টের নির্দেশেই রাজ্যে ‘ভোট পরবর্তী হিংসা’র তদন্তে নেমেছে সিবিআই। খুন, খুনের চেষ্টা, ধর্ষণের মতো গুরুতর অভিযোগের তদন্ত করবে এই কেন্দ্রীয় তদন্ত সংস্থা। অপেক্ষাকৃত কম গুরুত্বের অভিযোগগুলির তদন্ত করবে চার আইপিএস কর্তার নেতৃত্বাধীন বিশেষ তদন্ত দল বা সিট। সেই মতো সোমবার থেকে রাজ্যের 'ভোট পরবর্তী হিংসা'র অভিযোগগুলিকে চারটি জোন-এ ভাগ করে তদন্ত শুরু করেছে সিবিআই। শহরে এসেছেন সিবিআইয়ের জয়েন্ট ডিরেক্টররাও। আর প্রথম দিনেই তাঁরা অভিজিতের মামলাটিরই তদন্ত শুরু করলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Post Poll Violence CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE