Advertisement
১১ মে ২০২৪
Anubrata Mondal

Anubrata Mondal: টোটো করে কেষ্টর বাড়িতে সমন দিয়ে গেল সিবিআই! বাড়িতে মেডিক্যাল টিমও

গরুপাচার মামলায় তৃতীয় অতিরিক্ত চার্জশিট পেশ করে সিবিআই। সেই চার্জশিটে রয়েছে অনুব্রতের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেন-সহ ১১ জনের নাম।

অনুব্রতের বাড়িতে গেল মেডিক্যাল টিমও।

অনুব্রতের বাড়িতে গেল মেডিক্যাল টিমও। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১২:১০
Share: Save:

সোমবার কলকাতা গেলেও সিবিআইয়ের ডাকে নিজাম প্যালেসে যাননি অনুব্রত (কেষ্ট) মণ্ডল। এসএসকেএমে চিকিৎসা করিয়ে সোজা চলে যান তাঁর বীরভূমের বাড়িতে। কিন্তু গরুপাচার মামলায় বুধবার তাঁকে আবার তলব করেছে সিবিআই। এ বার ই-মেল নয়। বাড়ি এসে সমন দিয়ে গেল সিবিআই।

মঙ্গলবার সকালে টোটো করে বীরভূমের তৃণমূল জেলা সভাপতির বাড়িতে উপস্থিত হন এক সিবিআই আধিকারিক। কেষ্টকে সমন দিয়ে আবার টোটো করে চলে যান।অনুব্রতকে সমনের ‘হার্ড কপি’ ধরিয়ে বেরোনোর সময় সংবাদমাধ্যমের কোনও প্রশ্ন উত্তর দেননি ওই সিবিআই আধিকারিক। অন্য দিকে, এ নিয়ে অনুব্রতও মুখ খুলতে নারাজ।

অন্য দিকে, মঙ্গলবার সকাল সকাল অনুব্রতের বাড়িতে এসে পৌঁছন বোলপুর মহকুমা হাসপাতালের ৪ জনের একটি মেডিক্যাল টিম। এর মধ্যে রয়েছেন চন্দ্রনাথ অধিকারী নামে এক চিকিৎসক। সূত্রের খবর, অনুব্রতের দীর্ঘ দিন ধরে অর্শের সমস্যা রয়েছে। ফিশচুলার চিকিৎসা করাতে এসএসকেএমে গিয়েছিলেন। এ সবের চিকিৎসা করাতে কেষ্টর বাড়িতেই গিয়েছে মেডিক্যাল টিম।

উল্লেখ্য, সোমবার গরুপাচার মামলায় তৃতীয় অতিরিক্ত চার্জশিট পেশ করে সিবিআই। আসানসোলে সিবিআই বিশেষ আদালতে জমা দেওয়া সেই চার্জশিটে রয়েছে অনুব্রতের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেন-সহ ১১ জনের নাম। এর পর সায়গলের জামিনও খারিজ করে দিয়েছে আদালত। সিবিআই সূত্রের খবর, সায়গলকে জিজ্ঞাসাবাদ করে একাধিক তথ্য মিলেছে। সেই সূত্র ধরে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে চান তাঁরা। সোমবার এই মামলায় সিবিআইয়ের নবম বারের ডাক ছিল অনুব্রতকে। তিনি যাননি। মাত্র এক বারই সিবিআইয়ের ডাকে সাড়া দিয়েছিলেন। দশম বারের সমনে কি যাবেন? উত্তর মিলবে বুধবারই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE