Advertisement
০৮ মে ২০২৪
partha chatterjee

Partha Chatterjee: পার্থকে সিবিআই দফতরে যেতে বলল হাই কোর্ট, সংযোজন: ভর্তি হওয়া যাবে না উডবার্নে

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার মধ্যে পার্থকে নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজির হতে হবে, নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের একক বেঞ্চের।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৫:৩০
Share: Save:

এসএসসি-র গ্রুপ ডি এবং নবম ও দশম শ্রেণির শিক্ষক নিয়োগ মামলায় এ বার রাজ্যের তৎকালীন শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে সিবিআইয়ের কাছে হাজির হওয়ার নির্দেশ দিল কলকাতা হাই কোর্ট। মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার মধ্যে তাঁকে নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে হাজির হতে হবে। পাশাপাশি আদালত জানিয়েছে, ভর্তি হওয়া যাবে না এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। আদালত জানিয়েছে, সিবিআই প্রয়োজন মনে করলে তাঁকে গ্রেফতারও করতে পারে।

সূত্রের খবর, হাই কোর্টে যখন এই মামলার শুনানি চলছে, তখন তৃণমূলের মহাসচিব পার্থ ছিলেন তৃণমূলের পার্টি অফিসে। আসানসোল ও বালিগঞ্জে উপনির্বাচন উপলক্ষে তৃণমূলের কন্ট্রোল রুমের দায়িত্বে ছিলেন সুব্রত বক্সী ও চন্দ্রিমা ভট্টাচার্যের সঙ্গেই রয়েছেন পার্থ।

এ দিকে খবর পাওয়া যাচ্ছে, আদালতের সিদ্ধান্তের স্থগিতাদেশ চেয়ে ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী। বিচারপতি সুব্রত তালুকদার ও বিচারপতি আনন্দকুমার মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চে মামলার শুনানি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE