Advertisement
২৪ এপ্রিল ২০২৪
COVID-19

আক্রান্ত খ্যাতনামীরাও, দ্বিতীয় ঢেউয়ে রাজনীতি থেকে বিনোদন সর্বত্র করোনার ছায়া

বিনোদন থেকে রাজনীতি, কারা আক্রান্ত হলেন? কে কী ভাবে সুস্থ হচ্ছেন? হাসপাতাল ছেড়ে নিভৃতবাস বেছে নিলেন কারা? জেনে নিন

শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাহুল গাঁধী, জিৎ।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাহুল গাঁধী, জিৎ।

শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ১৬:৪৫
Share: Save:

সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের বড় ধাক্কা খ্যাতনামীদের দুনিয়ায়। রাজনীতি থেকে বিনোদন, এমনকি, খেলার জগতও করোনা-কাঁটায় জর্জরিত। রোজ নতুন করে কারা করোনা আক্রান্ত হলেন? সংক্রমণের পর এই খ্যাতনামীরা কী করছেন? কী ভাবে চলছে তাঁদের চিকিৎসা? হাসপাতালে থাকছেন! নাকি নিভৃতবাসে। কেথায় নিজেদের বন্দি করছেন তাঁরা? কবে আক্রান্ত, কবে ফিরছেন বাড়ি? সেই দৈনিক হাল হকিকতে নজর রাখবে আনন্দবাজার ডিজিটাল। খ্যাতনামীদের করোনানামা জানতে রোজ নজর রাখুন।

করোনার দ্বিতীয় ঢেউয়ের কবলে এই মুহূর্তে দেশের ৪টি গুরুত্বপূর্ণ রাজ্য। মহারাষ্ট্র, দিল্লি, উত্তরপ্রদেশ, পশ্চিমবঙ্গ। দেশের অর্থনৈতিক এবং বিনোদনের রাজধানী মহারাষ্ট্রের মুম্বই। রাজনৈতিক রাজধানী দিল্লি। গোটা দেশের আলোচনার কেন্দ্রে যে বিধানসভা ভোট, তা চলছে পশ্চিমবঙ্গে। আর আয়তনে এবং অবস্থানে উত্তরপ্রদেশ বরাবরই আলোচনার কেন্দ্রে।

উত্তরপ্রদেশে করোনা আক্রান্ত স্বয়ং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। দিল্লিতে করোনা আক্রান্ত রাহুল গাঁধী, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ-সহ একাধিক জনপ্রতিনিধি। বয়সের কারণে মনমোহনের পরিস্থিতি নিয়ে উদ্বেগ বেড়েছে রাজনৈতি মহলে। বলিউডেও আক্রান্ত হয়েছেন বিনোদন জগতের প্রায় হাফডজন খ্যাতনামী। ভোট পরিস্থিতিতে পশ্চিমবঙ্গেও বিনোদন এবং রাজনৈতিক জগতে পড়েছে করোনার ছায়া। বুধবার টলিউড অভিনেত্রী চৈতি ঘোষাল করোনা আক্রান্ত হয়েছেন। রাজনীতিতে বাম নেতা এবং বিধায়ক সুজন চক্রবর্তীও বুধবার আক্রান্ত হয়েছেন করোনায়। টলিউডে বিনোদনের সাম্প্রতিকতম সংযোজন, জিৎ, শুভশ্রী, ঋতব্রত।

গ্রাফিক— শৌভিক দেবনাথ

গ্রাফিক— শৌভিক দেবনাথ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Personality famous personality COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE