Advertisement
০২ মে ২০২৪
Arjun Singh

Manish Shukla: আশা করি বিচার পাব: মণীশের বাবা

টিটাগড় থানার কাছে দুষ্কৃতীরা গুলি করে খুন করে তাঁকে। তাঁর পরিবারের সঙ্গে সাংসদও এই খুনের ঘটনায় সিবিআই তদন্ত দাবি করেছিলেন।

মণীশ শুক্লা।

মণীশ শুক্লা।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৪ মে ২০২২ ০৬:৫৬
Share: Save:

দল বদল করেছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ। কিন্তু তাঁর অনুগামীরা এখনও প্রকাশ্যে মুখ খোলেননি এ নিয়ে। সাংসদের একদা ছায়াসঙ্গী মণীশ শুক্লার খুনের ঘটনায় দোষীদের শাস্তি পাওয়ার বিষয়ে একমাত্র আদালতই ভরসা বলে সোমবার মন্তব্য করেছেন নিহত মণীশের বাবা চন্দ্রমণি শুক্লা। তিনি বলেন, ‘‘আমার ছেলে সব সময়ই অর্জুন সিংহের সঙ্গে থাকত। ছেলে খুন হওয়ার পর থেকেই আমরা সাংসদকে সব সময় কাছে পেয়েছিলাম। তিনি আমাদের পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব পাশে ছিলেন। ঘটনার প্রত্যক্ষদর্শীরা সবাই তৃণমূলে চলে গেলেন। সাংসদও ওই দলেই চলে গেলেন!’’

তাঁর সংযোজন, ‘‘ছেলে খুনের ঘটনায় প্রকৃত তদন্ত হলে অনেক বড় মাথার নাম বেরিয়ে আসবে। তবুও সাংসদ দল বদল করলেও আমার ছেলের খুনিদের শাস্তির জন্য চেষ্টা করবেন বলে আশা করব। আর আদালতের উপরে ভরসা করি।’’ অর্জুনের ‘ডান হাত’ বলে পরিচিত মণীশ গত লোকসভা ভোটের পর পরই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। গত ২০২০ সালের ৪ অক্টোবর টিটাগড় থানার কাছে দুষ্কৃতীরা গুলি করে খুন করে তাঁকে। তাঁর পরিবারের সঙ্গে সাংসদও এই খুনের ঘটনায় সিবিআই তদন্ত দাবি করেছিলেন। কিন্তু এখনও তা হয়নি। এই খুনের ঘটনায় জড়িত সন্দেহে শাসক দলের নেতাদের দিকে আঙুল উঠেছিল। এ বার সাংসদ তৃণমূলে যোগ দেওয়ায় তদন্তের গতি আরও মন্থর হওয়ার আশঙ্কা করছে রাজনৈতিক মহল।

টিটাগড়ে তৃণমূলের বৈঠকে যোগ দিতে গেলেও এ দিন অর্জুন বলেন, ‘‘মণীশ আমার ছোট ভাই। তাঁর খুনের ঘটনায় কয়েক জন গ্রেফতার হয়েছে। দোষীদের শাস্তির জন্য আমি সব রকম চেষ্টা করব। দল বদলালেও ওই পরিবারের পাশে আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Singh Manish Shukla Murder BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE