Advertisement
২০ এপ্রিল ২০২৪
Youth died

পাণ্ডুয়ায় চিকিৎসায় গাফিলতিতে যুবকের মৃত্যুর অভিযোগ, চিকিৎসককে মারধর

পাথর ছোড়া হয় হাসপাতালে। উত্তেজনা সামলাতে ঘটনাস্থলে আসে পাণ্ডুয়া থানার পুলিশ। উত্তেজনার মধ্যে পড়ে ১ পুলিশকর্মীও আহত হন।

উত্তেজনা ছড়িয়েছে হাসপাতাল চত্বরে

উত্তেজনা ছড়িয়েছে হাসপাতাল চত্বরে নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পাণ্ডুয়া শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১১:৩০
Share: Save:

যুবকের মৃত্যুতে উত্তেজনা ছড়াল হুগলির পাণ্ডুয়া হাসপাতালে। চিকিৎসায় গাফিলতির অভিযোগে জিটি রোড অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। মারধর করা হয় চিকিৎসককে।

সোমবার ভোরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন পাণ্ডুয়ার কোটালপুকুরের বাসিন্দা শেখ ইসলাম (২৮)। গুজরাতে সোনার দোকানে কাজ করতেন তিনি। ইদের সময় বাড়ি ফিরেছিলেন। পরিবার সূত্রে খবর, রবিবার রাত থেকেই বুকে ব্যথা শুরু হয় তাঁর। ভোর ৫টা নাগাদ তাঁকে পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক শিবশঙ্কর রায় তাঁকে দেখে ইসিজি করতে বলেন। প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে একসঙ্গে ৪টি ওষুধ খেতে দেন। ওষুধ খাওয়ার কিছুক্ষণের মধ্যে ইসলামের মৃত্যু হয় বলে পরিবারের অভিযোগ।

ইসলামের মৃত্যুর পরই উত্তেজনা সৃষ্টি হয় হাসপাতালে। মৃতের পরিবার ও স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে চিকিৎসককে মারধর করেন। পাথর ছোড়া হয় হাসপাতালে। উত্তেজনা সামলাতে ঘটনাস্থলে আসে পাণ্ডুয়া থানার পুলিশ। উত্তেজনার মধ্যে পড়ে ১ পুলিশকর্মীও আহত হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hospital Youth died
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE