Advertisement
০৮ মে ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: ৭-৮ জুন আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

দু’দিনের সফরে আলিপুরদুয়ার যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে একটি কর্মী সম্মেলনে অংশ নেবেন তিনি। গণবিবাহের অনুষ্ঠানে যাবেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২২ ১৯:৫৫
Share: Save:

১ জুন পুরুলিয়া ও বাকুঁড়া সফর সেরে কলকাতায় ফিরছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩ জুন ঝটিকা সফরে সিঙ্গুর যাবেন তিনি। তারপরেই উত্তরবঙ্গ সফরের উদ্দেশে রওনা হওয়ার কথা তাঁর। এই সফরে তাঁর গন্তব্য জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলা। সফরের প্রথম দিন ৭ জুন আলিপুরদুয়ারের প্যারেড গ্রাউন্ডে একটি বুথ কর্মী সম্মেলন করবেন তিনি। আলিপুরদুয়ারের সঙ্গে জলপাইগুড়ি জেলার নেতা-কর্মীদেরও ওই সম্মেলনে হাজির থাকতে বলা হয়েছে। উত্তরবঙ্গের দুটি জেলায় থাকা লোকসভা আসনগুলি জিতেছিল বিজেপি। মনে করা হচ্ছে, সেই কারণে পঞ্চায়েত ভোটের আগে শাসক দলের জমি মজবুত করতেই মমতার এই সফর।

মুখ্যমন্ত্রীর সভার প্রস্তুতি খতিয়ে দেখতে আগামী ২ জুন আলিপুরদুয়ার যাবেন পঞ্চায়েতমন্ত্রী পুলক রায়। ওইদিনই ফালাকাটাতে প্রাক্তন বিধায়ক সৌরভ চক্রবর্তীকে সঙ্গে নিয়ে ঘরোয়া বৈঠকও করবেন তিনি। ৭ জুন বুথ কর্মী সম্মেলনের পর ৮ তারিখে হাসিমারার সুভাষিণী ময়দানে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। সরকারি উদ্যোগে আয়োজিত আদিবাসীদের গণবিবাহের অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সূত্রের খবর, এই সফরে মুখ্যমন্ত্রীর পাহাড়ে যাওয়ার বিষয়ে আলোচনা হলেও, জিটিএ-সহ পাহাড়ে নির্বাচনের কারণে সেখানে যাবেন না তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন:

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee northbengal TMC AITC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE