Advertisement
১১ মে ২০২৪
Shatrughan Sinha

শত্রুঘ্ন সিন্‌হার জয়, ধন্যবাদ জানাতে ২৮ জুন আসানসোলে মুখ্যমন্ত্রীর জনসভা

আসানসোলে জনসভা করতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।উপনির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিন্‌হার জয়ের কারণেই তাঁর এই সভা করতে আসা।

মমতা বন্দ্যোপাধ্যায়-শত্রুঘ্ন সিন্‌হা।

মমতা বন্দ্যোপাধ্যায়-শত্রুঘ্ন সিন্‌হা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১১:১৩
Share: Save:

আসানসোল উপনির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিন্‌হা জয় পেলে ধন্যবাদ জানাতে সেখানে যাবেন তিনি, এমনটাই ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রতিশ্রুতি মতো আগামী ২৮ জুন সেখানে একটি দলীয় জনসভা করতে যেতে পারেন মুখ্যমন্ত্রী। নবান্ন সূত্রে খবর, চূড়ান্ত হয়ে গিয়েছে মুখ্যমন্ত্রীর বর্ধমান শিল্পাঞ্চল সফর। আগামী ২৭ জুন ,সোমবার পূর্ব বর্ধমানে একটি জনসভা করবেন তিনি। ওই দিন দুর্গাপুরেই রাত্রিবাস করবেন মুখ্যমন্ত্রী। পর দিন ২৮ জুন মঙ্গলবার আসানসোলে জনসভা করবেন মমতা। যা নিয়ে আসানসোল শিল্পাঞ্চল জুড়ে চলছে জোর প্রস্তুতি। এক দিকে যেমন প্রশাসনিক মহলে তৎপরতা চোখে পড়েছে, তেমনই তৃণমূল নেতৃত্বের অন্দরেও জোর প্রস্তুতি শুরু হয়েছে।

লোকসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে হারিয়ে রেকর্ড ব্যবধানে জিতেছেন শত্রুঘ্ন। মূলত সেই জয়ের ধন্যবাদজ্ঞাপন সভা করতে আসছেন মুখ্যমন্ত্রী। তাই ওই সভায় হাজির থাকতে বলা হয়েছে বলিউডের তারকা শত্রুঘ্নকেও। বর্তমানে তৃণমূলের হয়ে উপনির্বাচনের প্রচারে ত্রিপুরা গিয়েছেন শত্রুঘ্ন। সেখান থেকেই আসানসোল জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে কথা হয়েছে তাঁর। তাঁকে মুখ্যমন্ত্রীর সূচির কথা জানিয়ে দেওয়া হয়েছে। এই জনসভায় রেকর্ড ভিড় জমাতে মরিয়া আসানসোল তৃণমূল। মন্ত্রী মলয় ঘটক জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর সূচির কথা আমাদের জানানো হয়েছে। দলও নিজের মতো করে প্রস্তুতি নিচ্ছে।

আরও একটি বিষয় মুখ্যমন্ত্রীর এই সফরেই চূড়ান্ত হয়ে যাবে বলেই সূত্রের খবর। গত ২ ফেব্রুয়ারি আসানসোল পুর নিগমের ভোট হয়েছে। ২ মার্চ মেয়র মনোনীত হয়েছেন বিধান উপাধ্যায়। কিন্তু এতদিনেও পূর্ণাঙ্গ পুর নিগম গঠন করা সম্ভব হয়নি। সম্প্রতি আসানসোল পুর নিগমের পাঁচ জন মেয়র পারিষদের নাম ঘোষনা করা হয়েছে। কিন্তু তাতেও সমস্যা মেটেনি। তাই মুখ্যমন্ত্রীর আসানসোল সফরেই পূর্ণাঙ্গ পুর নিগম গঠন করা হতে পারে বলে মনে করা হচ্ছে। আসানসোলের সভার পরের দিন ২৯ তারিখ দুর্গাপুরে পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলাকে নিয়ে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Shatrughan Sinha Mamata Banerjee Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE