Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: মাসের শেষে ফের জঙ্গলমহল যাচ্ছেন মমতা, এ বার পুরুলিয়া হয়ে বাঁকুড়া সফরে যাবেন

পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম সফরের পর ফের জঙ্গলমহলের দুই জেলায় সফরে যাবেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ১৪:৫৮
Share: Save:

ফের জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩১ মে পুরুলিয়া ও ১ জুন বাঁকুড়া জেলার সফরে যাবেন তিনি। সম্প্রতি পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানেই পুরুলিয়া ও বাঁকুড়া জেলা সফরের কথা ঘোষণা করেন তিনি। জানিয়ে দেন, ওই দুই জেলায় গিয়ে বুথ স্তরের কর্মীদের নিয়ে সম্মেলন করবেন। তার পর থেকেই শুরু হয় মুখ্যমন্ত্রীর সফর নিয়ে তৎপরতা। সূত্রের খবর, দলের শীর্ষ নেতৃত্বের তরফে এই দুই জেলায় মমতার উপস্থিতিতে কর্মী সম্মেলনের আয়োজনের নির্দেশ দেওয়া হয়েছে তৃণমূলের জেলা নেতৃত্বকে। সেই মতো পুরুলিয়া জেলার শিমুলিয়া শহরের ব্যাটারি গ্রাউন্ডে তৃণমূলের বুথ কর্মী সম্মেলনের আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

আর বাঁকুড়া শহর লাগোয়া সতীঘাটের ময়দানে একটি সভা হওয়ার কথা। বাঁকুড়া জেলা তৃণমূল নেতৃত্ব আপাতত এই স্থানেই মুখ্যমন্ত্রীর সভা করার কথা বলেছেন প্রশাসনকে। কিন্তু প্রশাসনের তরফে এখনও সবুজ সঙ্কেত দেওয়া হয়নি। তাই সতীঘাটের পাশাপাশি আরও একটি সভাস্থলের সন্ধান করছেন বাঁকুড়া জেলা তৃণমূল নেতৃত্ব। এ প্রসঙ্গে এখনই মুখ খুলতে নারাজ জেলা তৃণমূলের নেতারা। কারণ, এখনও পুরুলিয়া কিংবা বাঁকুড়ায় মুখ্যমন্ত্রীর কোনও প্রশাসনিক সভার কর্মসূচি ঘোষণা হয়নি।

সাধারণত মুখ্যমন্ত্রী কোনও জেলায় সফরে গেলে সেখানে দলীয় সভার পাশাপাশি প্রশাসনিক সভাও করে থাকেন। তাই নবান্নের একটি সূত্র জানাচ্ছে, এই দুই জেলাতেই মুখ্যমন্ত্রী বুথ কর্মী সম্মেলনের পাশাপাশি প্রশাসনিক সভাও করতে পারেন। সে কারণে এখনই বাঁকুড়া ও পুরুলিয়া জেলা তৃণমূল নেতৃত্ব আনুষ্ঠানিক ভাবে মুখ্যমন্ত্রীর আগাম সফরসূচির কথা কিছুই জানাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE