Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bhawani Bhawan

শীতলখুচি কাণ্ডে ২ অফিসার-সহ কেন্দ্রীয় বাহিনীর ৬ জওয়ানকে তলব সিআইডি-র

শীতলখুচির যে বুথের বাইরে গুলি চলেছিল, সেখানে কর্তব্যরত ছিলেন ওই ৬ জওয়ান। তাঁদের মধ্যে একজন ডেপুটি কমান্ড্যান্ট ও একজন ইন্সপেক্টরও রয়েছেন।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৭:৪৩
Share: Save:

শীতলখুচি কাণ্ডে সিট গঠন করার পরেই ঘটনার তদন্তকারী অফিসার ও মাথাভাঙা থানার অফিসার ইনচার্জকে তলব করেছিল সিআইডি। এ বার তলব করা হল ২ অফিসার-সহ কেন্দ্রীয় বাহিনীর ৬ জওয়ানকে। মঙ্গলবার তাঁদের ভবানীভবনে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে সিআইডি।

সিআইডি সূত্রে খবর, শীতলখুচির জোরপাটকির যে বুথের বাইরে গুলি চলেছিল, সেখানে কর্তব্যরত ছিলেন ওই ৬ জওয়ান। তাঁদের মধ্যে একজন ডেপুটি কমান্ড্যান্ট ও একজন ইনস্পেক্টরও রয়েছেন। কী কারণে তাঁরা গুলি চালিয়েছিলেন, সেই বিষয়ে জওয়ানদের জিজ্ঞাসাবাদ করতে চায় সিআইডি-র বিশেষ দল। সূত্রের খবর, তলবের পরে ওই জওয়ানরা ভার্চুয়ালি হাজিরা দেওয়ার আবেদন করলে তা খারিজ করে দেওয়া হয়।

এর আগে তদন্তকারী অফিসার ও মাথাভাঙা থানার অফিসার ইনচার্জ ছাড়াও আরও ২ অফিসারকে তলব করেছিল সিআইডি। তাঁরা হলেন মাথাভাঙা থানার এএসআই সুব্রত মণ্ডল ও রাফা বর্মন। ঘটনার দিন সুব্রত কুইক রেসপন্স টিম ও রাফা সেক্টর অফিসারের দায়িত্বে ছিলেন। তাই তাঁদেরকেও তলব করে তদন্তকারী সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhawani Bhawan Sitalkuchi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE